প্রস্তুতি নিচ্ছেন ঐশ্বরিয়া

২০১১ সালের নভেম্বরে মা হওয়ার পর অনেকটাই মুটিয়ে গিয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। এ নিয়ে তাঁকে অনেক সমালোচনাও সইতে হয়েছে। তবে নিন্দুকের কথায় খুব একটা গা করেননি তিনি। অবশেষে শরীর থেকে বাড়তি মেদ ঝরিয়ে ফেলতে শুরু করেছেন ৩৯ বছর বয়সী এ তারকা।
মা হওয়ার পর সবকিছু ছেড়ে মন দিয়ে কেবল মায়ের দায়িত্বই পালন করে গেছেন ঐশ্বরিয়া। সার্বক্ষণিকভাবে একমাত্র মেয়ে আরাধ্যের পাশে থাকার চেষ্টা করেছেন। ভক্তরা চাইলেও এখন পর্যন্ত নতুন কোনো চলচ্চিত্রে দেখা যায়নি তাঁকে। আরাধ্যের বয়স এক বছর পেরিয়ে যাওয়ায় এখন রুপালি পর্দায় ফেরার পরিকল্পনা করছেন ঐশ্বরিয়া। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের মাঝামাঝিতে বড়পর্দায় কাজ শুরু করবেন তিনি।
ঘনিষ্ঠ একটি সূত্রের বরাতে ‘হিন্দুস্তান টাইমস’ জানিয়েছে, কখনোই জিমে গিয়ে ঘাম ঝরানোতে আগ্রহী ছিলেন না ঐশ্বরিয়া। যোগব্যায়ামকেই তিনি বেশি প্রাধান্য দেন। আগে নিয়মিত যোগব্যায়াম করতেন, কিন্তু মা হওয়ার পর মেয়ের পেছনে সময় দিতে গিয়ে শরীরচর্চার ফুরসত পাননি। সম্প্রতি আবারও তিনি নিয়মিতভাবে যোগব্যায়াম শুরু করেছেন। শরীরের সুন্দর অবয়ব ফিরিয়ে আনতে ঘরে বসে প্রশিক্ষণও নিচ্ছেন।
এদিকে, মনি রত্নম ও করণ জোহরের পরবর্তী ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন ঐশ্বরিয়া। বিখ্যাত ‘রেবেকা’ উপন্যাস অবলম্বনে ছবি তৈরির কাজ হাতে নিয়েছেন মনি রত্নম। এই ছবির নামভূমিকায় অভিনয়ের বিষয়ে সবুজ সংকেত দিয়েছেন ঐশ্বরিয়া। এ ছাড়া ১৯৮২ সালে মুক্তি পাওয়া ঋষিকেশ মুখার্জির ‘বেমিসাল’ ছবির রিমেক বানাচ্ছেন করণ। এতে অমিতাভ বচ্চনের অন্তর্ভুক্তি নিশ্চিত হয়েছে। এখন ঐশ্বরিয়াকেও নেওয়ার জন্য জোর চেষ্টা চালাচ্ছেন করণ।

No comments

Powered by Blogger.