মানহানির মামলা মাহমুদুর রহমানকে ৫ এপ্রিল আদালতে হাজির হওয়ার নির্দেশ

কোর্ট রিপোর্টার দৈনিক আমার দেশ পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগে পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান সহ অপর ২জনের বিরম্নদ্ধে দায়ের করা মানহানির মামলায় আসামিদের উপস্থিতির জন্য আগামী ৫ এপ্রিল তারিখ ধাযর্্য করা হয়েছে।
মামলার অপর ২ বিবাদী হলেন রিপোর্টার এম. আব্দুলস্নাহ ও প্রকাশক আলহাজ মোঃ হাসমত আলী। বিবাদী পৰে আদালতকে লিখিতভাবে জানান হয়, বিবাদীরা হাইকোর্ট থেকে এ মামলাসহ ২৩ মামলায় জামিনে আছেন। জামিন সংক্রানত্ম আদেশের সই মুহুরী নকল না পাওয়ায় এ্যাডভোকেট সনদ দাখিল করেন বিবাদী পৰের আইনজীবী জয়নুল আবেদীন মেসবাহ ও বেলাল হোসেন জসিম। আদালত শুনানি শেষে মামলায় বিবাদীদের উপস্থিতির জন্য আগামী ৫ এপ্রিল তারিখ ধাযর্্য করেন। মামলার বাদী বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি এ্যাডভোকেট আব্দুল মালেক ওরফে মশিউর মালেক আদালতে উপস্থিত ছিলেন।
বাদী অভিযোগ করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা দেশের ভাবমূর্তি ৰুণ্ন্ন করার জন্য গত ১৭ ডিসেম্বর বিবাদীদের পত্রিকায় প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়ের নামে মিথ্যা খবর ছাপে। ওই খবরে বলা হয়, সজীব ওয়াজেদ জয় ও বর্তমান সরকারের জ্বালানি উপদেষ্টা ড. তৌফিক ই এলাহী চৌধুরী মার্কিন কোম্পানি শেভরনকে কাজ পাইয়ে দিতে ৫ কোটি ডলার বা ৩৫ কোটি টাকা ঘুষ নিয়েছেন।

No comments

Powered by Blogger.