ক্যাম্পাস সংবাদ

বিইউবিটিতে মহান বিজয় দিবস উদযাপন মহান বিজয় দিবস ২০১২ উদযাপন উপলক্ষে গত ২৯ ডিসেম্বর বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) স্থায়ী ক্যাম্পাসের মিলনায়তনে একটি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতি প্রফেসর ড. সফিক আহমেদ সিদ্দিক প্রধান অতিথি এবং বিইউবিটি’র উপ-উপাচার্য প্রফেসর মোঃ আলী আজম এবং বিইউবিটি ট্রাস্টের সদস্য ও বিইউবিটি সিন্ডিকেটের প্রাক্তন সভাপতি এএফএম সরওয়ার কামাল বিশেষ অতিথি ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিইউবিটি’র উপাচার্য প্রফেসর মোঃ আবু সালেহ। মাইলস্টোন কলেজে সম্মাননা প্রদান পেশাগত কর্মনিষ্ঠতার জন্য শিক্ষক-শিক্ষিকাদের সম্মান জানাল মাইলস্টোন কলেজ। সম্প্রতি মাইলস্টোনের স্থায়ী ক্যাম্পাস দিয়াবাড়ি মাঠে আয়োজিত বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষিকাদের হাতে সম্মাননা পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.), উপাধ্যক্ষ লে. কর্নেল এম কামালউদ্দিন ভূইয়া (অব.) এবং পরিচালক মোঃ মাসুদ আলম । পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাইলস্টোন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ সহিদুল ইসলাম।

নলেজ ক্রিয়েশন থ্রো রিসার্চ শীর্ষক কর্মশালা
সাউথইস্ট ইউনিভার্সিটির স্কুল অব বিজনেস স্টাডিজের উদ্যোগে ‘‘নলেজ ক্রিয়েশন থ্রো রিসার্চ” শীর্ষক কর্মশালা গত ৩১ ডিসেম্বর ২০১২ তারিখ ইউনিভার্সিটির সেমিনার হলে অনুষ্ঠিত হয়। উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ার ওয়ার্ল্ড বিজনেস ইনস্টিটিউট-এর প্রেসিডেন্ট প্রফেসর ড. মোহাম্মদ জিয়া আল-হক। সাউথইস্ট ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. এএনএম মেশকাত উদ্দীন। কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন স্কুল অব বিজনেস-এর সহযোগী অধ্যাপক ড. এম. জিল্লুর রহমান। উক্ত কর্মশালায় ইউনিভার্সিটির শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। ক্যাম্পাস প্রতিবেদক

No comments

Powered by Blogger.