মুন্সীগঞ্জে ৭ বছরের শিশু ধর্ষিত, বাঘায় ধর্ষণের পর হত্যাচেষ্টা

 মুন্সীগঞ্জে এক শিশুকে ধর্ষণের অভিযোগে রাসেল গাজী নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রাজশাহীর বাঘায় কলেজছাত্রীকে ধর্ষণের পর মুখে বিষ ঢেলে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে।
পিরোজপুরে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করেছে বখাটেরা। চারদিন পর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। মাদারীপুরের শিবচরে এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ করেছে তার খালাত দুলাভাই। বাগেরহাটে ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। নরসিংদীতে এক নাবালিকাকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।
মুন্সীগঞ্জে সাড়ে ৭ বছরের শিশু ধর্ষণের ঘটনায় রবিবার দুপুরে লম্পট ধর্ষককে গ্রেফতার করেছে মুন্সীগঞ্জের সদর থানা পুলিশ। শনিবার রাত সাড়ে ৮টায় মুন্সীগঞ্জ সদরের বজ্রযোগিনী ইউনিয়নের গুচ্ছুগ্রামে শিশু সুমাইয়াকে (৭) লম্পট রাসেল গাজী ধর্ষণ করে।
সুমাইয়ার মা সাদিয়া বেগম জানান, রাতে রাসেলের ঘরে টিভি দেখতে যায় শিশু সুমাইয়া। তখন খেলার ছলে লম্পট রাসেল সুমাইয়াকে ধর্ষণ করে। অসুস্থ্য অবস্থায় রবিবার দুপুরে তাকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অসুস্থ সুমাইয়াকে শিশু বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।
রাজশাহীর বাঘায় মেধাবী কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার পর মুখে বিষ ঢেলে হত্যাচেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে। রবিবার সকালে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন ওই ছাত্রী বাবার সঙ্গে থানায় এসে মামলা দায়ের করেছেন।
নরসিংদীর রায়পুরার চান্দেরকান্দী দাইরেরপাড় গ্রামে এক নাবালিকাকে ধর্ষণের প্রতিবাদে রবিবার সকালে নরসিংদী প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। নারী নির্যাতন প্রতিরোধ নেটওয়ার্ক, এমডিএস ও বাংলাদেশ মহিলা পরিষদ নরসিংদী যৌথভাবে এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে। কর্মসূচী চলাকালে বক্তৃতা করেন মহিলা পরিষদের সভানেত্রী আশালতা সাহা, নারী নির্যাতন প্রতিরোধ নেটওয়ার্কের সভানেত্রী ফাহিমা খানম, নারীনেত্রী হাফেজা আসমা, রূপা মাহমুদ, নারগিস বেগম ও মায়াদেবী বাউল। বক্তারা অনতিবিলম্বে ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। গত ৩ জানুয়ারি শ্রীনিধি দাইরেরপাড় জামে মসজিদের ইমাম আল-আমিন মাহমুদ ও তার বন্ধু ফয়সাল একই এলাকার এক নাবালিকাকে ডেকে নিয়ে ঘরের ভেতর আটক করে সারারাত উপর্যুপরি ধর্ষণ করে। পুলিশ জানিয়েছে, ধর্ষকরা তাদের ধর্ষণের ঘটনা স্বীকার করেছে।
বাগেরহাটের মোড়েলগঞ্জের চিংড়াখালী গ্রামে স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে ধর্ষণের মামলার প্রধান আসামি ধর্ষক মাসুদ হাওলাদারকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। রবিরার দুপুরে মোড়েলগঞ্জের জিলবুনিয়া এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।
পিরোজপুরের নাজিরপুরে চরখালী রেজিঃ প্রাঃ বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী আঁখি আক্তারকে (৮) নরপশুরা ধর্ষনের পর হত্যা করে লাশ বাগানের মধ্যে ফেলে দেয়। চারদিন পর ওই বাগান থেকে লাশ উদ্ধার করেছে নাজিরপুর থানা পুলিশ। এলাকাবাসী ও সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে । হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবি করেছে এলাকাবাসী।

No comments

Powered by Blogger.