স্মার্টফোনের দাম কমালো স্যামসাং

দেশের বাজারে স্যামসাং ব্র্যান্ডের বিভিন্ন মুঠোফোনের দাম কমিয়েছে স্যামসাং বাংলাদেশ। ইতিমধ্যে নতুন দাম কার্যকর করা হয়েছে বলেই জানিয়েছে স্যামসাং কর্তৃপক্ষ। স্মার্টফোনভেদে ৩৫০ টাকা থেকে এক হাজার টাকা পর্যন্ত দাম কমিয়েছে স্যামসাং কর্তৃপক্ষ।
যেসব মুঠোফোন নতুন দামে পাওয়া যাবে তার মধ্যে রয়েছে স্যামসাং ই২২৫২, চ্যাম্প নিও, চ্যাম্প ডিলাক্স, গ্যালাক্সি ওয়াই, গ্যালাক্সি ওয়াই কালার প্লাস, গ্যালাক্সি ওয়াই ডুয়োস, গ্যালাক্সি এস ডুয়োস এবং গ্যালাক্সি এস টু (১৬জিবি) । সীমিত বাজেটের ক্রেতাদের জন্য তৈরি স্মার্ট ডুয়াল সিম ফোন ই২২৫২ এখন পাওয়া যাচ্ছে চার হাজার ৫০০ টাকায় যার পূর্বমূল্য ছিল চার হাজার ৮৯০ টাকা। স্যামসাং চ্যাম্প নিও এখন পাওয়া যাচ্ছে পাঁচ ৫০০ টাকায় যার আগের দাম ছিল পাঁচ হাজার ৯০০ টাকা। সাত হাজার ১৯০ টাকা দামের চ্যাম্প ডিলাক্স এর বর্তমান মূল্য ছয় হাজার ৯০০ টাকা, ১১ হাজার ৯০০ টাকা দামের গ্যালাক্সি ওয়াই এখন পাওয়া যাচ্ছে মাত্র ১০ হাজার ৯০০ টাকায়।
গ্যালাক্সি ওয়াই কালার প্লাসে ৪০০ টাকা দাম কমে এখন ১২ হাজার ৩০০ টাকায় পাওয়া যাবে। দুই সিমের গ্যালাক্সি ওয়াই ডুয়োসের মূল্য ১৪ হাজার ৫০০ টাকা থেকে কমে এখন ১৩ হাজার ৯০০ টাকা, গ্যালাক্সি এস ডুয়োস ২৭ হাজার ৯০০ টাকা থেকে কমে এখন ২৫ হাজার ৫০০ টাকা, সাড়ে ৪৭ হাজার টাকা দামের গ্যালাক্সি এস টু এখন ৪৩ হাজার টাকা।

No comments

Powered by Blogger.