আইটেম গার্ল বিদ্যা বালান by অনন্যা আশরাফ

-লা-লা গার্ল বিদ্যা বালান এবার আসছেন আইটেম গার্ল হয়ে। পরিচালক বিধু বিনোদ চোপড়ার নতুন ছবি ‘ফেরারি কি সাওয়ারি’-এর একটি আইটেম গানে নাচবেন বিদ্যা বালান। প্রথমবারের মত আইটেম গানে অংশ নিচ্ছেন তিনি। ব্যয়বহুল ও আল্ট্রা গ্ল্যামার্স ভঙ্গিতে সাজানো হবে এ আইটেম গানটি।

‘ডার্টি পিকচার’ ছবিতে বিদ্যা বালানের উ-লা-লা গানের পারফর্মেন্সে মুগ্ধ পরিচালক বিধু বিনোদ চোপড়া। আবেদনময়ী ভঙ্গিমায়  গানটিতে বিদ্যার পারফর্মেন্স দেখে পরিচালক তাৎক্ষনিক সিদ্ধান্ত নেন. তার নতুন ছবির আইটেম গানটি তিনি বিদ্যাকে দিয়ে করাবেন। কারণ হালে বলিউডের ছবিতে আইটেম গান হলো বাজির টার্মকান্ড । একটি জম্পেশ আইটেম গান নিশ্চিত করে দিতে পারে ছবির বানিজ্যিক সাফল্য। বিধু এবার বাজি ধরেছেন আইটেম গানে বিদ্যা বালানকে বেছে নিয়ে। বিদ্যাকে মাথায় রেখে নতুন ছবিতে জমকালো একটি আইটেম গানের পরিকল্পনা করেছেন তিনি।

নতুন কিছু করতে সবসময়ই আগ্রহী বলিউডের হালের ক্রেজ বিদ্যা বালান। আর সে জন্যেই এই প্রস্তাব লুফে নিয়েছেন তিনি। বিশ্বস্ত সূত্রে জানা যায়, এর আগে নিজেকে আইটেম গার্ল হিসেবে প্রমান করার কথা ভাবেননি বিদ্যা। তাই গানটিতে তাকে ঠিক কী রকম পারফর্মেন্স করতে হবে তা নিয়ে শুরুতে কিছুটা দ্বিধায় ছিলেন। পরিচালত বিধুর সঙ্গে ‘ফেরারি কি সাওয়ারি’ ছবির অংশ বিশেষ দেখে একটা পরিস্কার ধারণা তিনি পেয়েছেন। আইটেম গানটি আকর্ষণীয করে তুলতে বিদ্যা এখন ভীষণ সিরিয়িাস। তিনি আশা করছেন রাজেশ মাপুশকারের এ ছবিটি দর্শকদের কাছে পরিচিতি পাবে তার আইটেম গানের মাধ্যমেই।

বিদ্যা বালানকে নিয়ে এর আগেও ‘পরিনিতা‘ ছবিতে কাজ করেছেন বিধূ বিনোদ চোপড়া। তাই কাজের জায়গাটিতে তাদের সমঝোতার সম্পর্কটা বেশ ভালো। তবে এ ধরণের গানে বিদ্যা বালান আনকোরা হওয়ায় তার আইটেম লুক ফুটিয়ে তোলা নিয়ে পরিচালক খানিকটা চিন্তিত। আইটেম লুক আনার প্রতিই বিদ্যাকে তিনি বেশি জোর দিতে অনুরোধ জানিয়েছেন।

আইটেম গানটির কাজ এরই মধ্যে শুরু হয়ে গেছে।শিগগিরই গানটির কনসেপ্ট চুড়ান্ত করা হবে জানা গেছে। বিশ্বস্তসূত্র আরো জানা গেছে, তড়িঘড়ি করে গানটির শুটিংয়ের কাজে নামছেন না পরিচালক। পরীক্ষামূলকভাবে কিছু শট আগামী সপ্তাহে নেয়া হবে। নিজেকে প্রস্তুত করতে বিদ্যাকে যথেষ্ট সময় দেয়া হবে।  প্রথম হলেও আইটেম গানটিতে বিদ্যা দূর্দান্ত পারফর্মেন্স দেখাবেন সে আশাই করছেন পরিচালক সহ পুরো টিম।

আইটেম গানটির কোরিওগ্রাফিতে কে থাকছেন সে বিষয়ে এখনি কিছু চুড়ান্ত হয়নি বলে জানিয়েছেন পরিচালক বিধু বিনোদ চোপড়া।

No comments

Powered by Blogger.