হকি ফেডারেশন থেকে ১৬ জনের পদত্যাগ

গের দিনই ফেডারেশনের কর্মকর্তারা দেখা করতে গিয়েছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের সঙ্গে। ব্যর্থতার দায়ে হকি ফেডারেশনের কর্মকর্তাদের পদত্যাগ করার আহ্বান জানিয়েছিলেন প্রতিমন্ত্রী। এক দিন পরই তাতে সাড়া দিয়ে একযোগে পদত্যাগ করেছেন ১৬ জন সদস্য। হকি ফেডারেশন থেকে একটি সংবাদ বিজ্ঞতির মাধ্যমে জানানো হয়েছে এমনটা। সাধারণ সম্পাদক খন্দকার জামিল পদত্যাগ করেছিলেন আগেই। যদিও তাঁর পদত্যাগ পত্র গৃহীত করেননি হকি ফেডারেশনের সভাপতি এয়ারভাইস মার্শল জিয়াউর রহমান।


পদত্যাগের ব্যাপারে কর্মকর্তারা নিশ্চিত করলেও সাধারণ সম্পাদক খন্দকার জামিলের কাছ থেকে পাওয়া গেছে ভিন্ন তথ্য, 'ঈদের পর মিটিং করে পদত্যাগের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার কথা ছিল। এই সময় কেন তারা এমনটা করল আমি বুঝতে পারছি না।' তবে এ পদত্যাগের মধ্যে দিয়ে হকির উন্নয়ন হবে না বলেই মত দিলেন খন্দকার জামিল। অবশ্য নিজের পদত্যাগের সিদ্ধান্তে অটল আছেন খন্দকার জামিল, 'আমি তো আগেই ফেডারেশন থেকে পদত্যাগ করেছি। সভাপতি আমার পদত্যাগ পত্র গ্রহণ করলেই হয়।' হকি ফেডারেশনের সদস্য সামসুল বারী পদত্যাগের জন্য প্রতিমন্ত্রীর আহ্বানকেই বড় করে দেখেছেন, 'উনি যখন মনে করছেন আমাদের দিয়ে হকির উন্নয়ন হবে না, তাহলে আর থেকে লাভ কী!'
ফেডারেশন থেকে পতদ্যাগ করা কর্মকর্তারা হলেন_সহ-সভাপতি প্রতাপ শংকর হাজরা, আজিজুর রহমান রাজু, যুগ্ম সম্পাদক আবদুর রশিদ সিকদার, মশিরুল কবীর রিটু, সদস্য শামসুল বারী, ইউসুফ আলী, মো. ইউসুফ, হাসান উদ্দিন আহমেদ শিমুল, আবদুল্লাহ পিরু, আনভীর আদিল খান, মামুনউর রশিদ, জাফরুল আহসান বাবুল, জামিল এ নাসের, শফিকুল ইসলাম লিটু, মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, আনোয়ার হোসেন খান।

No comments

Powered by Blogger.