নওগাঁয় দুই সহোদরের লাশ উদ্ধার

ওগাঁর মান্দা উপজেলায় দুই সহোদরের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের তেঁতুলিয়া ইউনিয়নের শ্রীরামপুর ইটভাটা নামক স্থান থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। নিহতরা হলেন উপজেলার ভারশোঁ ইউনিয়নের পাকুড়িয়া শহীদ বাজার এলাকার তছির উদ্দিনের ছেলে আলতাফ হোসেন (৫০) ও মমতাজ হোসেন (৪০)। পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


নিহত দুজনের পরিবারের সদস্যরা জানান, বুধবার সকাল ১০টার দিকে তিন ভাই আলতাফ, মমতাজ ও আনিছুর রহমান চারটি গরু বিক্রির জন্য রাজশাহীর সিটি হাটে ভটভটিযোগে নিয়ে যান। সন্ধ্যা পর্যন্ত মোবাইল ফোনে তাঁদের সঙ্গে যোগাযোগ করা গেলেও পরে ফোনটি বন্ধ থাকায় আর যোগাযোগ করা সম্ভব হয়নি। ছোট ভাই আনিছুর রহমান জানান, সিটি হাটে চারটি গরুর মধ্যে দুটি ৫৯ হাজার ৪০০ টাকায় বিক্রি করা হয়। রাত ৯টার দিকে ৩০০ টাকা ভাড়ার চুক্তিতে বাকি দুটি গরু নিয়ে তাঁরা একটি ট্রাকে চড়ে বাড়ির উদ্দেশে রওনা হন। তাঁদের বাড়ি পাঠিয়ে দিয়ে আনিছুর রহমান রিকশা চালানোর জন্য রাজশাহীতে থেকে যান। প্রায় দুই ঘণ্টা পর মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে ফোন বন্ধ পাওয়া যায়।
মান্দা থানার ওসি আবদুল্লাহেল বাকী জানান, টাকা ও গরু দুটি লুট করে নিতে দুষ্কৃতকারীরা এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নওগাঁ জেলা পুলিশ সুপার ওয়াই এম বেলালুর রহমান ও মান্দা সার্কেলের সহকারী পুলিশ সুপার শরীফ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

No comments

Powered by Blogger.