সড়ক দুর্ঘটনায় অভয়নগরে ৪ জনসহ বিভিন্ন স্থানে নিহত ১৩ : পৃথক ঘটনায় ৩ অপমৃত্যু

ড়ক দুর্ঘটনায় যশোরের অভয়নগরে ৪ জনসহ দেশের বিভিন্ন স্থানে ১৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২৬ জন। এছাড়া ৩টি অপমৃত্যুর ঘটনা ঘটেছে। আঞ্চলিক অফিস ও প্রতিনিধিদের পাঠানো খবরেবিস্তারিত :যশোর ও অভয়নগর : যশোর-খুলনা মহাসড়কের চেঙ্গুটিয়ায় ট্রাকচাপায় নসিমন চালকসহ সিডল টেক্সটাইল ও নওয়াপাড়া জুট মিলের তিন মহিলা শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন ১০ জন। নিহতরা হলেন— চেঙ্গুুটিয়া গ্রামের ইউসুফ আলীর ছেলে নসিমন চালক রিপন, নসিমন যাত্রী শিউলি, সুফিয়া বেগম ও রেনু বেগম। আহতদের মধ্যে ৫ জনকে আশঙ্কাজনক অবস্থায় অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


আহতরা হলেন— চেঙ্গুটিয়া গ্রামের আকবর আলীর ছেলে বেলাল, হায়দার আলীর মেয়ে রুবি, মুনসুর মোল্লার স্ত্রী আসমা বেগম, আবদুস সামাদের মেয়ে রেকসোনা ও হাবিবুর রহমান। এঘটনায় বিক্ষব্ধ জনতা যশোর-খুলনা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করলে মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।
বান্দরবান : বান্দরবানের হাফেজঘোনা এলাকায় বাস চাপায় ২ শিশু নিহত হয়েছে। নিহতরা হলো— মোহাম্মদ ইউসুফ ও মো. হারুন। বান্দরবান শহরের হাফেজঘোনা এলাকার পুরাতন পুলিশ ক্যাম্প সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে। এলাকার লোকজন জানায়, বুধবার রাত ২টার দিকে আলী আহাম্মদের ছেলে মোহাম্মদ ইউসুফ ও মো. শফিউলের ছেলে মো. হারম্নন দুই বন্ধু মিলে নানার বাড়ি থেকে পায়ে হেঁটে বাড়িতে যাচ্ছিল। এ সময় দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দেয়।
টাঙ্গাইল : বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তের সংযোগ সড়কে গরুবাহী ট্রাক উল্টে দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার গভীর রাতে এ দুর্ঘটনা ঘটে।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি জানান, কুষ্টিয়া থেকে ঢাকাগামী কোরবানির গরুবাহী একটি ট্রাক বুধবার রাতে বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তের সংযোগ সড়কের কালিহাতি উপজেলার ধলাটেঙ্গুুর নামক এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ট্রাকের ওপরে থাকা গরু ব্যবসায়ী দুলাল হোসেন (৩৫) ও তাহারুল ইসলাম (২৬) ঘটনাস্থলেই মারা যান। তাদের বাড়ি কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার তেঘরিয়া গ্রামে।
সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের উল্লাপাড়া-মোহনপুর সড়কের চরপাড়া গ্রামে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও অপর ৩ জন আহত হয়েছেন। নিহত শাহাদাত হোসেনের বাড়ি এ উপজেলার কয়ড়া গ্রামে। আহতদের উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বাবুগঞ্জ (বরিশাল) : বাবুগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাদিয়া আক্তার নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। গতকাল সকাল ১১টায় বরিশাল-ঢাকা মহাসড়কের পশ্চিম রাকুদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।
দিনাজপুর : দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার মাধবপুর গ্রামে গতকাল আরমান আলীর ৫ বছর বয়সী ছেলে জীবন একটি মাইক্রোবাসের ধাক্কায় নিহত হয়েছে। বাড়ির পাশের খেলা করার সময় দ্রুতগামী মাইক্রোবাসটি তাকে ধাক্কা দেয়। তাকে উদ্ধার করে বিকালে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিত্সার জন্য নিয়ে এলে চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন।
মাধবপুর (হবিগঞ্জ) : ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার সৈয়দ সঈদ উদ্দিন ডিগ্রি কলেজের সামনে গতকাল দুপুরে ধান বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে অজ্ঞাত এক পুরুষ (৩৫) ঘটনাস্থলে নিহত হয়েছেন। হাইওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
চট্টগ্রাম : চট্টগ্রামে গার্মেন্ট কর্মীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে নগরীর কর্ণফুলী সেতু এলাকায় উল্টে গেলে ১৩ শ্রমিক গুরুতর আহত হয়। এরা সবাই নগরীর নাছিরাবাদ কেডিএস গার্মেন্টের কর্মী বলে পুলিশ জানিয়েছে। গতকাল সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
বগুড়া : বগুড়ার গাবতলীর কালুডাঙ্গা এলাকার গৃহবধূ সাবিনা বেগম বিষপানে আত্মহত্যা করেছে। পারিবারিক কলহের জের ধরে সে বুধবার সন্ধ্যায় বিষপান করে। তাকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হলে রাতে সে মারা যায়।
কেন্দুয়া (নেত্রকোনা) : নেত্রকোনার পূর্বধলায় গতকাল সকালে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে এক ব্যক্তি মারা গেছে। তার নাম আবদুুল জব্বার (৫৫)। তার বাড়ি উপজেলার ঘাগড়া ইউনিয়নের মেঘলিমুল মধ্যপাড়া গ্রামে।
সেনবাগ (নোয়াখালী) : নববিবাহিতা স্ত্রীর সঙ্গে ঝগড়া করে মো. রিপন (২৫) নামের এক তরুণ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনাটি ঘটেছে বুধবার রাতে নোয়াখালীর সেনবাগ উপজেলার খাজুরিয়া গ্রামে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার খাজুরিয়া গ্রামের মৃত মজিবল হকের নববিবাহিত ছেলে মো. রিপন চার মাস আগে বিয়ে করে। এ বিয়েকে কেন্দ্র করে রিপন প্রায় সময় তার নববিবাহিতা স্ত্রী মর্জিনা আক্তারের সঙ্গে ঝগড়া বিবাদ করত। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার রাতে রিপন তার মা বেগম আক্তার ও স্ত্রী মর্জিনা আক্তারের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে ওই রাতের কোনো এক সময়ে রিপন বাড়ির পাশের গাছের সঙ্গে কাপড় গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে। গতকাল সেনবাগ থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।
চরভদ্রাসন (ফরিদপুর) : ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের শেখ জামালের ছেলে শেখ ফাহিম (২৬) মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছে। মঙ্গলবার সকাল ৮টায় সদরপুর উপজেলার কালিখোলা বাজারের পাশে যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সে গুরুতর আহত হওয়ার পর সে চিকিত্সাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

No comments

Powered by Blogger.