শামীম ওসমানের নতুন স্লোগান-'চেঞ্জ ইমেজ, চেঞ্জ নারায়ণগঞ্জ'

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত পরাজিত মেয়র পদপ্রার্থী এ কে এম শামীম ওসমান 'চেঞ্জ ইমেজ, চেঞ্জ নারায়ণগঞ্জ' স্লোগান নিয়ে নতুনভাবে যাত্রা শুরু করার ঘোষণা দিয়েছেন। তিনি বলেন, 'নানা ষড়যন্ত্র ও মিশন নিয়ে আমাকে পরাজিত করা হলেও আমি আওয়ামী লীগের কর্মী ছিলাম, আছি এবং থাকব। শত বাধাও আমাকে বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত করতে পারবে না। জননেত্রী শেখ হাসিনার স্নেহধন্য হয়েই বাকি জীবনটা নারায়ণগঞ্জবাসীর জন্য উৎসর্গ করতে চাই।'


গতকাল বৃহস্পতিবার চাষাঢ়ার পৈতৃক নিবাস হীরা মহলে নির্বাচিত কাউন্সিলর ও বিপুলসংখ্যক কর্মী-সমর্থকের সঙ্গে প্রথম মতবিনিময় সভায় শামীম ওসমান এসব কথা বলেন।
শামীম ওসমান বলেন, 'আমি আত্মসমালোচনায় বিশ্বাস করি। আল্লাহর হুকুম না হওয়ায় ও জনগণ না চাওয়ায় আমি নির্বাচিত হতে পারিনি। আমার হয়তো দোষ-ত্রুটি ছিল।' নারায়ণগঞ্জবাসীর উদ্দেশে তিনি বলেন, 'আপনাদের দোয়া ও ভালোবাসায় হয়তো অতীতের ভুলত্রুটি কাটিয়ে উঠতে পারব। এ জন্যই আমার নতুন স্লোগান হচ্ছে_চেঞ্জ ইমেজ, চেঞ্জ নারায়ণগঞ্জ।' মতবিনিময় সভায় একটি আধুনিক সুখী নারায়ণগঞ্জ গড়ে তোলার প্রত্যয় ঘোষণা করে শামীম এ ব্যাপারে গণমাধ্যমেরও সহযোগিতা কামনা করেন।
মতবিনিময় সভায় শামীম নির্বাচনে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য ভোটারদের অভিনন্দন জানিয়ে বলেন, 'নাসিক নির্বাচনকে ঘিরে নানামুখী ষড়যন্ত্র হয়েছিল। প্রগতিশীল ও স্বাধীনতার সপক্ষে কথা বলার অপরাধে আমাকে ঠেকাতে বিএনপির প্রার্থীকে রাতের আঁধারে বসিয়ে দেওয়া হয়। নির্বাচন কমিশনের সর্বোচ্চ ব্যক্তিদের প্রশ্নবিদ্ধ আচরণ ও বক্তব্য দেওয়া, কিছু মুখ চেনা, পয়সায় কেনা বুদ্ধিজীবীর ব্যাপক অপপ্রচার এবং আমাকে ও নারায়ণগঞ্জবাসীকে সন্ত্রাসী বানানোর শত অপচেষ্টা সত্ত্বেও জনগণ সুষ্ঠু নির্বাচনের যে উদাহরণ সৃষ্টি করেছে, তা ইতিহাসে বিরল হয়ে থাকবে।'
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা চন্দন শীল, জেলা বারের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমান, সাধারণ সম্পাদক হাজি ইয়াছিন, বন্দর থানার সভাপতি আবদুর রশীদ, সাধারণ সম্পাদক খুরশীদ আলম, নবনির্বাচিত কাউন্সিলর নূর হোসেন, নজরুল ইসলাম, শাহজালাল বাদল, ইসরাত জাহান স্মৃতি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত বাদল, জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানি, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন প্রমুখ। পরে একটি মৌন মিছিল শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে চাষাঢ়া শহীদ মিনারে এসে শেষ হয়।

No comments

Powered by Blogger.