ঢাকায় সুনিধি চৌহান

ঢাকা মাতাতে এসেছেন ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী সুনিধি চৌহান। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটায় জেট এয়ারওয়েজের একটি বিমানে ঢাকায় পৌঁছেছেন তিনি।
‘সুনিধি চৌহান ইন ঢাকা’ কনসার্টের আয়োজন করেছে মুঠোফোন নির্মাতা প্রতিষ্ঠান নকিয়া। সুনিধির ঢাকা আসার বিষয়টি নিশ্চিত করে নকিয়ার পক্ষ থেকে সৈয়দ মাহমুদুল হাসান জানান, কাল ঢাকার আর্মি স্টেডিয়ামে গান করতে ঢাকায় এসেছেন সুনিধি চৌহান। সাড়ে তিন ঘণ্টার এ অনুষ্ঠানে তিনি তাঁর অ্যালবাম ও চলচ্চিত্রের জনপ্রিয় গানগুলো গাইবেন।
জানা গেছে, আর্মি স্টেডিয়ামে গান করে পরদিনই ঢাকা ছাড়বেন সুনিধি। ‘সুনিধি চৌহান ইন ঢাকা’ কনসার্টের সার্বিক তত্ত্বাবধানে রয়েছে এশিয়াটিক ইভেন্টস।
হিন্দি, বাংলা—দুই ধরনের গানেই সমান শ্রোতাপ্রিয় সুনিধি। বিশেষ করে, হিন্দি চলচ্চিত্রের আইটেমধর্মী গানে এই শিল্পীর রয়েছে অসাধারণ দক্ষতা।
সুনিধি চৌহান এর আগেও কয়েকবার বাংলাদেশে গান করতে এসেছেন। তবে তাঁর এবারের আসাটা একটু অন্য রকম। এবার তিনি একক কনসার্টে অংশ নেবেন।
‘সুনিধি চৌহান ইন ঢাকা’ কনসার্টের শুরুতে গান করবেন ডি-রকস্টার খিসেবে খ্যাত সংগীতশিল্পী শুভ। শুরুর এক ঘণ্টা শুভ তাঁর গাওয়া জনপ্রিয় গানগুলো পরিবেশন করবেন বলে জানা গেছে।

No comments

Powered by Blogger.