ডাকাতির পর পালানোর সময় একজন আটক

বগুড়ার আদমদীঘি উপজেলা সদরের ডহরপুর গ্রামে মঙ্গলবার দিবাগত রাতে ডাকাতির পর মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় দুলু ফকির (৩৯) নামের একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন গ্রামবাসী।
এদিকে ডাকাতদের মারধরে গুরুতর আহত গৃহকর্তা আবদুল হামিদের ভাই আবু হাসানকে (৪০) আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গ্রামবাসী সূত্রে জানা যায়, ডহরপুর গ্রামের আবদুল হামিদের বাড়িতে মঙ্গলবার রাত দুইটার দিকে ছয়-সাতজনের ডাকাতদল বাড়ির প্রাচীর টপকিয়ে ভেতরে প্রবেশ করে। তারা শোবার কক্ষে ঢুকে গৃহকর্তা আবদুল হামিদ ও তাঁর স্ত্রীকে জিমিঞ্চ করে মূল্যবান কাগজপত্র, দেড় ভরি সোনার গয়না, একটি মোবাইল ফোনসেট ও বেশ কিছু কাপড় লুট করে। এরপর ডাকাতেরা বাড়ির ওপরতলায় উঠে আবদুল হামিদের ভাই আবু হাসানের ঘর থেকে নগদ ২০ হাজার টাকা, দেড় ভরি সোনার গয়না ও মূল্যবান কাগজপত্র নিয়ে নিচে এসে তার মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় ডাকাতেরা আবু হাসানকে বেদম মারধর করে। আবু হাসানের চিত্কারে লোকজন ছুটে এলে ডাকাতেরা পালিয়ে গেলেও দুলু ফকিরকে আটক করে।
আদমদীঘি থানার পরিদর্শক (তদন্ত) মোতালেব হোসেন জানান, ডাকাতদের ফেলে যাওয়া মোবাইল ফোনের একটি সেট উদ্ধার করা হয়েছে। অন্য ডাকাতদের আটকের জোর তত্পরতা চলছে।

No comments

Powered by Blogger.