বিদ্যার অজানা পাঁচ

বিদ্যার বিয়ের খবর লোকে জানতে পেরেছে একেবারে শেষলগ্নে এসে। সারা বছর সাইফিনার বিয়ে নিয়ে শোরগোলের মধ্যেই যেন চুপিসারে পুরো ব্যাপারটা সেরে নিয়েছেন বিদ্যা। চুপিসারেই পরিবারের সঙ্গে নিজের ৩৫তম জন্মদিনও উদযাপন করলেন ভারতের জাতীয় পুরস্কারজয়ী এ অভিনেত্রী।
ক্যারিবীয় দ্বীপপুঞ্জ থেকে সংক্ষিপ্ত মধুচন্দ্রিমা শেষে সম্প্রতি ফিরেছেন তিনি। কিছুদিনের মধ্যেই আবার শুরু করবেন কাজ। বিদ্যার গোপন পাঁচ তথ্যের কথা সম্প্রতি জানিয়েছে এনডিটিভি।

বাঙালি বিদ্যা: নিজেকে বাঙালি বলে পরিচয় দিতে ভালোবাসেন বিদ্যা। সবখানেই তিনি একজন বাঙালি মেয়ে বলে পরিচয় দেন এবং অনর্গল বাংলায় কথা বলতে পারেন।
বাংলাভাষী: বিদ্যার স্বামী সিদ্ধার্থ রায় কাপুর নিজেকে অর্ধেক বাঙালি বলে পরিচয় দেন। তাঁরা দুজন একসঙ্গে থাকলে বাংলা ভাষাতেই নিজেদের মধ্যে কথাবার্তা বলেন।
শুচিবাই: বিদ্যার শুচিবাই রয়েছে, অর্থাৎ তিনি খুবই খুঁতখুঁতে। তাঁর অবসেসিভ কমপালসিভ ডিজঅর্ডার রয়েছে, যে কারণে নিজে অনেক পরিচ্ছন্ন থাকেন, আর কোথাও ধোলা দেখলে নিজেই তা পরিষ্কার করতে লেগে যান।
ঘটকালিতে সিদ্ধহস্ত: বিদ্যা বালান বন্ধুত্ব থেকে সম্পর্ক গড়ে দিতে সিদ্ধহস্ত। অর্থাত্, তিনি ঘটকালির কাজটা ভালোই করতে পারেন।
গ্রন্থকীট: প্রচুর বই পড়েন বিদ্যা। তাঁর প্রিয় ঔপন্যাসিক পাওলো কোহেলো।

No comments

Powered by Blogger.