শাহরুখের পক্ষ নিলেন সালমান!

বলিউডের চিরপ্রতিদ্বন্দ্বী দুই তারকা শাহরুখ খান এবং সালমান খান বিবাদ মিটিয়ে আবার বন্ধু বনে যাবেন—এমন প্রত্যাশা তাঁদের অগণিত ভক্তের। এখন পর্যন্ত বেশ কয়েকবার তাঁদের পুনর্মিলনের সম্ভাবনা দেখা দিলেও বারবার আশাহত হয়েছেন তুমুল জনপ্রিয় এ দুই তারকার ভক্তরা।
তবে এবার তাঁরা আশায় বুক বাঁধতেই পারেন। কারণ, সম্প্রতি শাহরুখের মেধা ও পরিশ্রমের ভূয়সী প্রশংসা করেছেন ‘দাবাং’ তারকা সালমান।
‘বিগ বস ৬’-এর বিতর্কিত প্রতিযোগী ইমাম সিদ্দিকী শাহরুখের জনপ্রিয়তা নিয়ে উলটা-পালটা মন্তব্য করলে প্রচণ্ড চটে যান সালমান। ইমাম বলেন, ‘শাহরুখের সুপারস্টার হওয়ার পেছনে আমার বড় ভূমিকা আছে। শাহরুখ ও প্রীতি জিনতাকে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সুযোগ করে দিয়েছিলাম আমি। সেই বিজ্ঞাপনচিত্রের ব্যাপক জনপ্রিয়তার রেশ ধরেই সুপারস্টার তকমা পেয়েছেন শাহরুখ।’ জানিয়েছে জিনিউজ ব্যুরো।
ইমামের এমন উদ্ভট মন্তব্যের জবাবে সালমান বলেন, ‘মেধা ও কঠোর পরিশ্রমের গুণেই সুপারস্টার হয়েছেন শাহরুখ। সম্পূর্ণ নিজের চেষ্টায় আজকের এই অবস্থানে পৌঁছেছেন তিনি। শাহরুখের অসংখ্য ভক্ত রয়েছেন, যাঁরা তাঁকে পাগলের মতো ভালোবাসেন। মূলত সেই ভালোবাসার কারণেই এত বড় মাপের তারকায় পরিণত হয়েছেন শাহরুখ।’

No comments

Powered by Blogger.