আওয়ামী লীগ কোন গোপন আলোচনায় বিশ্বাস করে না ॥ by নাসিম

 বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে জনগণের ম্যান্ডেট নিয়ে দলকে বিজয়ী করাই আওয়ামী লীগের নতুন কমিটির চ্যালেঞ্জ।
বৃহস্পতিবার বিকেলে বনানী কবরস্থানে ১৫ আগস্ট নিহতদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন। এ সময় তিনি শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলীসহ জাতীয় চার নেতার কবরেও পুষ্পস্তবক অর্পণ করেন।
মোহাম্মদ নাসিম বিরোধী দলের উদ্দেশে বলেন, আওয়ামী লীগ কোন ধরনের গোপন আলোচনায় বিশ্বাস করে না। স্বচ্ছ ও উš§ুক্ত আলোচনায় আওয়ামী লীগ বিশ্বাসী। জনগণের ম্যান্ডেট ছাড়া আওয়ামী লীগ অতীতেও যেমন ক্ষমতায় আসেনি, তেমনি ভবিষ্যতেও আসবে না। তত্ত্বাবধায়ক সরকারকে আতঙ্ক, ভীতি, নির্যাতন ও নিপীড়নের সরকার হিসেবে আখ্যায়িত করে মোহাম্মদ নাসিম বলেন, সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অন্তর্বর্তীকালীন সরকারের অধীনেই হবে। কোন অনির্বাচিত ব্যক্তির কাছে ক্ষমতা হস্তান্তর করা হবে না।
আওয়ামী লীগের নীতিনির্ধারণী ফোরাম প্রেসিডিয়ামের সদস্য করায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী আওয়ামী লীগের যে কোন পদে থেকে আমি কাজ করতে প্রস্তুত। অতীতের মতো ভবিষ্যতেও শেখ হাসিনার প্রতিটি কাজে সহযোগিতা অব্যাহত রাখব। নেত্রী যা নির্দেশ দেবেন তা অক্ষরে অক্ষরে পালনে সর্বোচ্চ চেষ্টা করব। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে আবারও ক্ষমতায় নিয়ে আসার জন্য তিনি দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান।

No comments

Powered by Blogger.