বেনাপোলে পুলিশ-জনতা সংঘর্ষ, ভাংচুর আহত ১০- মাদক বিক্রেতা ধরার জের

বৃহস্পতিরার সন্ধ্যায় বেনাপোলে পুলিশ-জনতার মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের হামলায় কম পক্ষে ১০ জন আহত হয়েছে। আহতের মধ্যে থানার ওসি, এসআইসহ ২ কনস্টেবল এবং থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বেনাপোল পৌরসভার কাউন্সিলর তারিকুল আলম তুহিন রয়েছে।
আহতের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ও জনতার মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া চলছিল। খবর পেয়ে জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে এসে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে। এ সময় জনতা পুলিশের বিরুদ্ধে মিছিল বের করে। সংঘর্ষ চলাকালে বেনাপোল-যশোরের ব্যস্ততম সড়কে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় ক্ষুব্ধ জনতা পুলিশের পিকআপসহ কিছু গাড়ি ভাংচুর করে।
বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় বেনাপোল থানার পুলিশ জেলা পুলিশের এক কর্মকর্তাকে নিয়ে বেনাপোল বন্দরের ভবেরবেড় এলাকায় যায় মাদকবিরোধী অভিযানের জন্য। এ সময় সেখান থেকে কিছু মাদক উদ্ধারসহ আটক করা হয় হানেফ মোড়ল নামের এক ব্যক্তিকে। এতে ক্ষুব্ধ হয় ঐ এলাকার জনগণ। তারা হানেফ মোড়লকে কেন আটক করা হয়েছে তা জানতে চায় পুলিশের কাছে। এ সময় পুলিশ আটকের বিষয়ে কোন কিছু না জানিয়ে হানেফকে ধরে থানায় নিয়ে যাওয়ার চেষ্টাকালে জনতা ও পুলিশের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়।

No comments

Powered by Blogger.