প্রান্তিক কৃষক ফারুক মিয়ার কিডনি প্রতিস্থাপনে সহায়তা দিন

 প্রিয় দেশবাসী, অসহায় ফারুক মিয়ার চিকিৎসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিন। তাঁর একটি কিডনি নষ্ট হয়ে গেছে, অন্যটিও নষ্ট হওয়ার পথে। জরুরী ভিত্তিতে কিডনি প্রতিস্থাপন করানোর জন্য পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।
কিন্তু রোগীর পরিবারের পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় তাঁর বাড়ি। তিনি একজন প্রান্তিক কৃষক। তাঁর পরিবারের আর্থিক অবস্থা খুবই খারাপ। বর্তমানে টাকার অভাবে তাঁর চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে। এমতাবস্থায় ফারুক মিয়ার চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছে তাঁর অসহায় পরিবার। ফারুক মিয়ার চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে ০১৭৬৫৩৫৯৮০২। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবে-মোঃ পারভেজ, ডাচ্-বাংলা ব্যাংক লি. (অন লাইন), হিসাব নং ০১৯১৩৪৭৯৩৩৮৮।
অজিত কুমারের চিকিৎসায় এগিয়ে আসুন ॥ প্রিয় দেশবাসী, মুক্তিযোদ্ধা অজিত কুমার দাস (৭০) হৃদরোগের জটিল সমস্যায় আক্রান্ত। জরুরী ভিত্তিতে উন্নত চিকিৎসা করানোর জন্য পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কিন্তু তাঁর পরিবারের পক্ষে চিকিৎসার টাকা যোগাড় করা সম্ভব হচ্ছে না। বর্তমানে টাকার অভাবে অজিত কুমারের চিকিৎসা বন্ধ রয়েছে। বরিশালের গৌরনদী উপজেলাধীন চাঁদশী গ্রামে তাঁর বাড়ি। এর আগে স্ট্রোক করলে তাঁকে চিকিৎসা করানো হয়। তারপর থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। অজিত কুমারের পরিবারের আর্থিক অবস্থা ভাল নয়। দীর্ঘমেয়াদী চিকিৎসা করাতে গিয়ে তাঁর পরিবার নিঃস্ব হয়ে গেছে। এমতাবস্থায় অজিত কুমারের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছে তাঁর অসহায় পরিবার। মুক্তিযোদ্ধা অজিত কুমারের চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে ০১৯২২৩৫১৯৭৬। আর সাহায্য দিন তাঁর ছেলে পরিতোষ দাসের এই সঞ্চয়ী হিসাবে-অগ্রণী ব্যাংক, গৌরনদী শাখা, বরিশাল, হিসাব নং ২০২২৮।
ঘোষণা : দৈনিক জনকণ্ঠ ‘মানুষ মানুষের জন্য’ বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল/ ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

No comments

Powered by Blogger.