বিয়ে করছেন নার্গিস-উদয়! (ভিডিও)

পাকিস্তানি বংশোদ্ভূত মার্কিন মডেল ও বলিউডের অভিনেত্রী নার্গিস ফাকরিকে বিয়ে করতে যাচ্ছেন প্রয়াত যশ চোপড়ার ছোট ছেলে ও বলিউডের অভিনেতা উদয় চোপড়া। সম্প্রতি এক খবরে এমন চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করেছে এনডিটিভি।
এক বছর ধরে প্রেম করছেন নার্গিস ও উদয়। এবার সেই সম্পর্ককে স্থায়ী রূপ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। ‘ফিল্ম ফেয়ার’ ম্যাগাজিনে প্রকাশিত এক খবরে দাবি করা হয়েছে, এরই মধ্যে নার্গিস ও উদয়ের বিয়ে নিয়ে বিস্তারিত আলোচনা করেছেন তাঁদের পরিবারের সদস্যরা। নার্গিস-উদয়ের আসন্ন বিয়ে নিয়ে সবাই বেশ খুশি। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের মার্চে গাঁটছড়া বাঁধবে এ তারকা জুটি।
উদয় চোপড়ার বলিউড অভিষেক হয় ২০০০ সালে মুক্তি পাওয়া ‘মোহাব্বাতে’ ছবির মাধ্যমে। পরবর্তী সময়ে বলিউডের অভিনেত্রী কাজলের ছোট বোন তানিশা মুখার্জির সঙ্গে অভিনয় করতে গিয়ে ঘনিষ্ঠতা গড়ে ওঠে উদয়ের। তাঁদের প্রেমের খবরও চাউর হয়েছে বলিউডকেন্দ্রিক বিভিন্ন সংবাদমাধ্যমে।
২০১১ সালে ‘রকস্টার’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন নার্গিস। পরে উদয়ের সঙ্গে তাঁর প্রেমের খবর প্রকাশ পায়। লুকোচুরি না খেলে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়ে পরোক্ষভাবে নিজেদের প্রেমের সম্পর্কের জানান দেয় এই জুটি।
নার্গিস ২০০৪ সালে আমেরিকাস নেক্সট টপ মডেল প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। ২০০৯ সালে কিংফিশার সুইমস্যুট ক্যালেন্ডারে মডেল হওয়ার সুবাদে সবার নজরে আসেন তিনি। মূলত এর পরই তাঁর সামনে বলিউডের দরজা খুলে যায়। রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে ‘রকস্টার’ ছবিতে অভিনয় করেন। পর্দার পাশাপাশি বাস্তব জীবনেও এই জুটির প্রেমের খবর চাউর হয়েছিল। সামনে মুক্তি পাচ্ছে নার্গিস অভিনীত আরেকটি ছবি ‘মাদ্রাজ ক্যাফে’।
উদয়কে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে ২০১০ সালে মুক্তি পাওয়া ‘পেয়ার ইম্পসিবল’ ছবিতে। এ মুহূর্তে ২০০ কোটি ভারতীয় রুপি বাজেটের ‘ধুম ৩’ ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত সময় পার করছেন উদয়। জনপ্রিয় এই সিরিজের আগের দুটি ছবিতেও তিনি অভিনয় করেছিলেন।
আগামীকাল ৫ জানুয়ারি চল্লিশে পা রাখতে যাচ্ছেন উদয়। অন্যদিকে, গত ২০ অক্টোবর ৩৩ বছর পূর্ণ করেছেন নার্গিস ফাকরি।

No comments

Powered by Blogger.