‘এই তো জীবন’-এ শর্মিলী আহমেদ

চ্যানেল টোয়েন্টি ফোরে ৫ জানুয়ারি শনিবার রাত আটটা ১০ মিনিটে প্রচারিত হবে সেলিব্রিটি শো ‘এই তো জীবন’। অনুষ্ঠানের এ পর্বে অতিথি বিশিষ্ট অভিনয়শিল্পী শর্মিলী আহমেদ।
অনুষ্ঠানটিতে জনপ্রিয় এই অভিনেত্রী বলেছেন তাঁর অনেক না বলা কথা। মাত্র চার বছর বয়স থেকে তিনি অভিনয় শুরু করেন। দীর্ঘ অভিনয়জীবনে তিনি মঞ্চ, টিভি ও চলচ্চিত্রের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন। সবার মন জয় করেছেন সাবলীল অভিনয় দিয়ে। শর্মিলী আহমেদ এ পর্যন্ত প্রায় ৪০০ নাটক আর দেড় শ চলচ্চিত্রে মায়ের চরিত্রে অভিনয় করেছেন। এ কারণে তিনি জাতীয় মায়ের একটা অনানুষ্ঠানিক উপাধিও পেয়ে গেছেন।
‘এই তো জীবন’ অনুষ্ঠানের পরিচালক সায়েদুজ্জামান মিঠু জানান, আলোকিত মানুষদের ব্যক্তিগত ভালো লাগা-মন্দ লাগা, জীবনের নানা বাঁক আর না বলা কথা নিয়ে হাজির হন ‘এই তো জীবন’-এ। মূলত তারকা ইমেজের বাইরে ব্যক্তি মানুষকে তুলে ধরাই এর উদ্দেশ্য। আড্ডাধর্মী এ আয়োজনে আমন্ত্রিত অতিথির সঙ্গে তাঁর জীবনের নানা অনুষঙ্গ নিয়ে কথা বলেন সঞ্চালক। সেই সঙ্গে অনুষ্ঠানে সশরীরে হাজির থাকেন অতিথির বিশেষ কিছু পরিচিত জন। আজকের পর্বে শর্মিলী আহমেদের সঙ্গে আরও উপস্থিত থাকবেন তাঁর বোন ওয়াহিদা মল্লিক জলি, মেয়ে তনিমা আহমেদ এবং ভাইপো রজত।’
সায়েদুজ্জামান মিঠুর পরিচালনা ও সামিয়া আফরিনের সঞ্চালনায় সপ্তাহের প্রতি শনিবার রাত আটটা ১০ মিনিটে চ্যানেল টোয়েন্টি ফোরে প্রচারিত হচ্ছে ‘এই তো জীবন’।

No comments

Powered by Blogger.