ফ্যাশন সংবাদ

আকাক্সক্ষা’স গ্লামার ওয়ার্ল্ড শীতের রুক্ষতাকে দূর করে স্কিনের উজ্জ্বলতা বাড়াতে আকাক্সক্ষা’স গ্লামার ওয়ার্র্ল্ড নতুন নতুন কিছু ফেসিয়াল ট্রিটমেন্ট এনেছে। যে কোন বয়সে যে কোন নারী তার স্কিন অনুযায়ী এই ফেসিয়ালগুলো করাতে পারবেন।
একই সঙ্গে বডি স্পা করালে গোল্ড ম্যাসাজ করা যাবে একেবারে ফ্রি সঙ্গে করা যাবে স্কিন পলিশও। এছাড়া এ্যারোমা থেরাপিস্ট জুলিয়া আজাদের কাছে ফেস অনুযায়ী হেয়ার কাট কাটলে ফ্রি শ্যাম্পু কন্ডিশনিং করার সুযোগ। এই অফারগুলো চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত। উল্লেখ্য, আকাক্সক্ষায় ত্বক ও চুলের বিশেষ এ্যারোমা থেরাপি ট্রিটমেন্ট গ্যারান্টিসহকারে দেয়া হয়। যোগাযোগ : প্রধান কার্যালয়Ñ ৩৭৫ ডি আই টি রোড, পূর্ব রামপুরা (টিভি সেন্টারের দক্ষিণ পাশে), এবং ২৫৫ ডি আই টি রোড, পশ্চিম রামপুরা (রামপুরা বাজারের পাশে), ঢাকা।

ফড়িং

মানুষ মানুষের জন্য এই সেøাগানকে ধারণ করে দেশের অন্যতম ফ্যাশন হাউজ ফড়িং ২১ ডিসেম্বর ২০১২, কুড়িগ্রাম, উলিপুরে শীতার্তদের মাঝে ১ হাজার ৫০০ শ’ শীতবস্ত্র বিতরণ করে। এই সময় উপস্থিত ছিলেন ফড়িংয়ের ৩ স্বত্বাধিকারী মাহবুবুর রহমান মাসুম, শহিদুজ্জামান সেলিম, মোতাহার উদ্দিন আহমেদ বিদুৎ । জনাব মাসুম বলেন, আমরা যারা শহরে বসবাস করি আমরা অনেকেই হয়ত জানি না শীতের কি কষ্ট। গ্রামে গেলে উপলব্ধি করা যায় শীতে কি কষ্ট। শহরে বসে তা উপলব্ধি করা সম্ভব নয়। যাদের সামর্থ্য আছে তাদের প্রত্যেকেরই উচিত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা।

ফুড এ্যান্ড বেভারেজ

বাংলাদেশ ফুড এ্যান্ড বেভারেজ সার্ভিস ইনস্টিটিউট আয়োজন করেছে রেস্টুরেন্ট সার্ভিসে ৩ মাসের ফুড এ্যান্ড বেভারেজ সার্ভিস ট্রেনিং কোর্সের। এ কোর্সে থিউরিটিক্যাল, প্র্যাকটিক্যাল ও বাস্তবিক প্রশিক্ষণের মাধ্যমে শেখানো হয় বেসিক রেস্টুরেন্ট, বেভারেজ সার্ভিস, রেস্টুরেন্ট রিলেটেড ফুড এ্যান্ড বেভারেজ, টেবিল সাইট সার্ভিস, রেস্টুরেন্ট প্র্যাকটিস, সার্ভিস কোয়ালিটি, ইন্ডাস্ট্রিয়াল এটাচমেন্ট, সেফটি এট ওয়ার্ক, হাইজেনিক এট ওয়ার্ক ও কাস্টমার কেয়ার। আসন সংখ্যা ১০। কোর্স ফি ১০ হাজার টাকা। ভর্তি যোগ্যতা এসএসসি পাস। কোর্স শেষে চাকরির নিশ্চয়তা। উল্লেখ্য, কোর্স শেষে সার্টিফিকেট প্রদান করা হয়। যোগাযোগ: বাংলাদেশ ফুড এ্যান্ড বেভারেজ সার্ভিস ইনস্টিটিউট, বাড়ি নং: ৫০০/এ, ফ্লাট নং: ১বি (২য় তলা) রোড নং: ০৭, (অরচার্ড পয়েন্ট মার্কেটের পাশে), ধানম-ি, ঢাকা।

কুটুমবাড়ি

কুটুমবাড়ি রেস্টুরেন্ট সব সময়ই সচেষ্ট ভোজনরশিকদের নতুন নতুন খবার খাওয়াতে। তারই ধারাবাহিকতায় এবার কুটুমবাড়িতে যোগ হলো ৬টি মজাদার ইন্ডিয়ান খাবার। এগুলোÑকাশ্মীরী চিকেন কারি, কাশ্মীরী স্পাইসি চিকেন কারি, মুম্বাই বিফ রেজালা, মুম্বাই বিফ আচারি, মুম্বাই কড়াই মিক্স চিকেন এবং মুম্বাই চিকেন কড়াই গোস্ত।
পাওয়া যাবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। এছাড়াও নিয়মিত আইটেমগুলোর মধ্যে রয়েছে ইরানী বিরিয়ানি, ইরানী মোরগ পোলাও, তেহরানী তেহারি ও দিল্লিকা খিচুড়ি। প্রতিটি খাবারের রয়েছে আলাদা আলাদা বৈশিষ্ট্য। কুটুমবাড়িতে খাবার পরিবেশন করা হয় মাটির পাত্রে। কুটুমবাড়িতে বিভিন্ন ধরনের প্যাকেজে খাবারের পাশাপাশি চাহিদা অনুযায়ী সব ধরনের খাবার খাওয়ার সুযোগ রয়েছে।
কুটুমবাড়িতে কফি হাউসে বসে ভিন্নরকম পরিবেশে কফি খাওয়ার সুযোগ তো রয়েছেই। ঠিকানা: কুটুমবাড়ি, ২/১২ ব্লক-এফ (লালমাটিয়া মহিলা কলেজের পাশে), লালমাটিয়া, ঢাকা-১২০৭।।


সমীকরণ
শীতের পোশাকে সমীকরণ। আর সেই সঙ্গে থাকছে নতুন বছরের নতুন ডিজাইনের সব পোশাক। সমীকরণ চেষ্টা করে তাদের ফ্যাশনে নতুনত্ব আনার । এবারও তার ব্যতিক্রম করেনি ফ্যাশন হাউজ সমীকরণ। এনেছে কয়েকটি ডিজাইনের শীতের পোশাক। এ ছাড়া সময় উপযোগী আধুনিক পোশাকের বিশাল আয়োজন থাকছে এ বছর। নতুন বছরকে ঘিরে রয়েছে রকমারি ডিজাইনের পোশাক। বিশেষ আয়োজন হিসেবে থাকছে হুডি টি শার্ট, টি শার্টের কাপড়ের তৈরি ক্যাজুয়াল ব্লেজার। এছাড়াও পাওয়া যাচ্ছে টি শার্ট, ফুলহাতা টি শার্ট, পলো শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, থ্রি কোয়ার্টার প্যান্ট, প্যান্ট ও পাঞ্জাবি। সব ধরনের পোশাক খুচরা ও পাইকারি বিক্রি করা হয়।
যোগাযোগ: ৬২, ৬৩ আজিজ সুপার মার্কেট (তয় তলা), ঢাকা।

মুমু মারিয়া

বনানী ৬নং রোডে অবস্থিত ফ্যাশন হাউস মুমু মারিয়া এখন নতুন ঠিকানায়। নতুন বছরের জানুয়ারি ২০১৩ থেকে স্থান পরিবর্তিত হয়ে এখন বনানী ২৭ নং রোডে এ ব্লকের ৯ নং বাড়িতে। মুমু মারিয়াতে পাওয়া যাচ্ছে শীত উপযোগী নতুন ডিজাইনের সালোয়ার-কামিজ, টপস, শাড়ি আর গহনার এক্সক্লুসিভ কালেকশন। ভ্রমণপ্রিয় ক্রেতাদের জন্য আছে আরামদায়ক টপস। আরও পাওয়া যাচ্ছে বিয়ে ও পার্টি উপযোগী সালোয়ার-কামিজ, টপস, শাড়ি ও কাতান। ঠিকানা: রোড-২৭, বাড়ি-৯, ব্লক-কে, বনানী, ঢাকা।

No comments

Powered by Blogger.