বলিউড বড় পর্দার তারকারা ছোট পর্দায়

বলিউডি বড় পর্দার যে সব তারকারা ছোট পর্দায় নিজেদের জায়গা করে নিয়েছেন সমপ্রতি তাদের নামের তালিকায় যুক্ত হয়েছে আরও একটি জনপ্রিয় নাম - তিনি হচ্ছেন বর্তমান সময়ের হার্টথ্রম্নব রিয়া সেন।
জানা গেছে, পরিতোষ পেইন্টার এর নতুন টিভি শো 'শ্রী আদি মানব' এর একটি চরিত্রে অভিনয়ের মাধ্যমেই ছোট পর্দায় তার অভিষেক হতে যাচ্ছে। এখানে তিনি প্রকৃত রিয়া সেন হিসেবেই অভিনয় করবেন, যেখানে দেখা যাবে 'রিয়া সেনের সঙ্গে ডিনার' শোটির প্রতিযোগিতায় জয়ী প্রধান চরিত্রের বাড়িতে আসেন রিয়া সেন।
এদিকে আরো খবর হচ্ছে- সহ-অভিনেত্রী রাণী মুখার্জীর পরে কৃষ্ণ সুন্দরী বঙ্গগার্ল বিপাশা বসুও এবারে ছোট পর্দায় নিজের ভাগ্য যাচাই করতে মাঠে নেমেছেন। 'নারী মডেলের খোঁজে' নামের এক নতুন রিয়েলিটি শোয়ের উপস্থাপকের দায়িত্ব নেয়ার কথা আছে এই বাঙালী অভিনেত্রীর। যদি ঘটনা সত্যি হয় তাহলে বিপাশাই হবেন ভারতীয় টেলিভিশনের সর্বাধিক পারিশ্রমিক প্রাপ্ত নারী সেলিব্রেটি। চলুন দেখে নেই এর আগে এ ধরনের কাজ আর কারা করেছেন।
ইতোমধ্যেই বলিউডি তারকা রাণী মুখার্জীও টেলিভিশনের ছোট ফ্রেমের মধ্যে পা রেখেছেন এবং বর্তমানে 'ড্যান্স প্রিমিয়ার লীগ' নামের একটি রিয়েলিটি শো'র বিচারকের চেয়ারে বসে কাজ করছেন। জানা গেছে, আগামীতে প্রীতি জিনতাকেও একটি টিভি টক শোতে হোস্টের ভূমিকায় দেখা যাবে। জানা গেছে, বলিউডের প্রিয় মুখ এবং ছোট পর্দার এই উঠতি উপস্থাপিকাকে পুরো সিরিজের জন্য নাকি দেয়া হবে ১২ কোটি রম্নপি!
যখন 'কৌন বনেগা ক্রোড়পতি' অনুষ্ঠানটি উপস্থাপনার জন্য অমিতাভ বচ্চনের কথা শোনা যাচ্ছিলো সেসময় অনুষ্ঠান সঞ্চালক হিসাবে তার সাফল্যের ব্যাপারে অনেকে সন্দেহ প্রকাশ করলেও বিগ বি সেই প্রবাদটিকে সত্যে পরিণত করেছিলেন। বিষয়টি একেবারেই যেনো ছিলো 'তিনি এলেন, দেখলেন আর জয় করলেন' এর মতো! যাইহোক বড়পর্দার কিংবদনত্মী বিগ বি অমিতাভ বচ্চন এখন টেলিভিশনের 'বিগ বস থ্রি' অনুষ্ঠানটির সঞ্চালক হিসাবে সচল হয়েছেন।
পতৌদির নবাব বাড়ির প্রিন্সেস, বলিউডি ছোটে নবাব সাঈফ আলী খানের বোন সোহা আলী খানও নিজেকে টিভি থেকে দূরে রাখতে পারেননি। বর্তমানে ' গোদরেজ খেলো, জিতো, জিও' নামের সম্পূর্ণ নতুন ধরনের এক রিয়েলিটি শো-এর হোস্ট হয়েছেন তিনি। আর এদিকে সালমান খানও তার গেম শো 'দশ কা দম- সিজন ২' নিয়ে ছোট পর্দায় প্রত্যাবর্তন করবেন। নাচ নিয়ে বেশ কয়েকটি অনুষ্ঠান যেমন - 'নাচ বালিয়ে' এবং 'যারা নাচকে দেখা' এর বিচারক হিসাবে সফল দায়িত্ব পালনের পর মালাইকা অরোরা এবারে নিজেকে ভিন্নরূপে প্রকাশ করেছেন। তিনি 'পারফেক্ট ব্রাইড' অনুষ্ঠানটির বিচারক ছিলেন।
একসময় বলিউড বাদশাহ শাহরম্নখ খান উপস্থাপনা করেছিলেন 'কৌন বনেগা ক্রোড়পতি'র - যেখানে তিনি তার বালকসুলভ কার্যকলাপ এবং প্রতিযোগীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণের মাধ্যমে হাজারো দর্শকের হৃদয় কেড়ে নিতে সম হয়েছিলেন। জানা গেছে এখন তিনি আনত্মর্জাতিক মানের শো 'আর ইউ স্মার্টার দ্যান এ ফিফথ গ্রেডার?'-এর আদলে তৈরী একটি নতুন গেম শো-এর হোস্ট হিসাবে আবারো ছোট পর্দায় ফিরে এসেছেন। ইতোমধ্যেই জানা গেছে, ব্রিটিশ রিয়েলিটি শো 'বিগ ব্রাদার' জয়ের পর খ্যাতির শীর্ষে থাকা শিল্পা শেঠীকেও এবারে 'বিগ ব্রাদার' এর ২য় সিজনের হোস্টের ভূমিকায় দেখা যাবে। তাই সবাই বলছেন বড় পর্দার বড় তারকারা কি যে মজা পেয়েছে ছোট পর্দায় এসে। এ নিয়ে ছোট পর্দার তারকাদের ৰোভও রয়েছে বলে জানা গেছে। তবে কেউ মুখ খুলছেন না এখনই।
য় রাজু

No comments

Powered by Blogger.