রাবির ছাত্রী হল থেকে ২১ জিহাদী বই উদ্ধার ॥ গ্রেফতার ৪

 রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রহমতুন্নেসা ছাত্রী হল থেকে সোমবার ২১টি জিহাদী বই উদ্ধার করা হয়েছে। ছাত্রলীগ নেতা-কর্মীদের ওপর শিবিরের হামলার ঘটনায় ক্যাম্পাস থেকে আরও চার শিবির ক্যাডারকে আটক করেছে পুলিশ।
সূত্র জানায়, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও মতিহার থানা পুলিশ রহমতুন্নেসা হলের সিড়ির নিচ থেকে পরিত্যক্ত অবস্থায় ২১টি জিহাদী বই উদ্ধার করে। এদিকে সোমবার দুপুরে রবীন্দ্র কলা ভবন থেকে ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের শিাথর্ী ও শিবির ক্যাডার রাহাদ এবং আইন ও বিচার বিভাগের তৃতীয় বর্ষের শিাথর্ী ও শিবির ক্যাডার রিয়াদ ইবনে আহাদ, আরিফুজ্জামান পলস্নব ও মুঞ্জুরকে পুলিশ ছাত্রলীগ কমর্ী ফারম্নক হোসেন হত্যার সঙ্গে জড়িত সন্দেহে গ্রেফতার করে।
ছাত্রলীগের সংবাদ সম্মেলন ছাত্রশিবিরের রাজনীতি নিষিদ্ধ ঘোষণা, ছাত্রলীগ কমর্ী ফারম্নক হোসেনের খুনীদের বিচারের জন্য দ্রম্নত বিচার ট্রাইবু্যনাল গঠন এবং শিবির ক্যাডারদের ছাত্রত্ব ও হলের আবাসিকতা বাতিলের দাবি জানিয়েছে রাবি ছাত্রলীগ। সোমবার কাফেটারিয়ায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তারা এই দাবি জানায়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রাবি ছাত্রলীগ সভাপতি আওয়াল কবির জয়। এ সময় সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম অপু, সহ-সভাপতি রেজোয়ান আহম্মেদ শুভ্র, সহ-সম্পাদক আবু হুসাইন বিপু, ফুয়াদ হাসান মুরাদসহ ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

No comments

Powered by Blogger.