কান পেতে রই

ক্যাটরিনা কাইফের বৃহস্পতি এখন তুঙ্গে। গত বছরের সবচেয়ে সফল নায়িকা বিবেচিত হয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী। সুন্দরী গস্নামারাস নায়িকা হিসেবে বারবার শীর্ষ অবস্থানে থাকছেন তিনি।
বলিউডের চিত্র নির্মাতারা তাকে কাস্ট করতে পারলে অনেকটা সেফ ফিল করছেন। নায়িকা চরিত্রে না হোক আইটেম সঙের জন্য হলেও ক্যাটরিনাকে চাইছেন অনেকেই। তেমন প্রসত্মাব পেয়ে আসছেন তিনি গত কিছুদিন থেকে। আইটেম গার্ল হিসেবে এই মুহূর্তে দর্শকদের সামনে এলে কি হয় তা নিয়ে সংশয়ে দ্বিধা-দ্বন্দ্বে ছিলেন ক্যাটরিনা কাইফ। অবশেষে সব দ্বিধা-সংকোচ ঝেড়ে সাহসী সিদ্ধানত্ম নিয়েছেন তিনি। প্রখ্যাত কোরিওগ্রাফার কাম পরিচালক ফারাহ খানের নতুন ছবি 'তেস মার খান'-এ ক্যাটরিনা কাইফ আইটেম গার্ল হিসেবে আবিভর্ূত হবেন। ইতোমধ্যে বলিউডে এ নিয়ে তোলপাড় শুরম্ন হয়ে গেছে। নায়িকা হিসেবে একের পর এক সাফল্যের চমক দেখানোর পর এবার আইটেম গার্ল হিসেবে ক্যাটরিনা নতুন কোন চমক দেখান তা দেখার জন্য সবাই অপো করছেন।

জুলিয়া রবার্টসের অনাগ্রহ
এ যাবতকালের সেরা রোমান্টিক মুভি হিসেবে বিবেচিত 'প্রিটি ওম্যান'-এর সিকু্যয়াল তৈরির পরিকল্পনা নেয়া হয়েছে। ২০ বছর আগে নির্মিত ছবিটিতে একজন পতিতার চরিত্রে অভিনয় করেছিলেন জুলিয়া রবার্টস। অসাধারণ অভিনয় করেছিলেন তিনি। তার অভিনয় জীবনের সেরা একটি চলচ্চিত্র হিসেবে বিবেচিত হয়ে আসছে 'প্রিটি ওম্যান'। সিকু্যয়াল মুভিটিতে আগের সেই নায়িকা চরিত্রটিতে জুলিয়া রবার্টসকে কাস্ট করা হতে পারে_ তেমন সম্ভাবনার কথা বাজারে চাউর হওয়ার পর ৪২ বছর বয়সী এই বিখ্যাত অস্কারজয়ী অভিনেত্রী তার নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন। এখন এই বয়সে সেই পতিতা চরিত্রটিতে অভিনয়ে মোটেও আগ্রহী নন তিনি। জুলিয়া রবার্টস স্পষ্টভাবেই জানিয়ে দিয়েছেন তার ছেলে-মেয়েরাও চায় না 'প্রিটি ওম্যান' ছবির সেই পতিতা চরিত্রে তাদের মা অভিনয় করম্নক।

জোলি এবং অ্যানিস্টন
হলিউডি নায়িকাদের মধ্যে তীব্র প্রতিযোগিতা লেগে আছে সব সময়। এই সময়ের দুই সাড়া জাগানো সুন্দরী অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি এবং জেনিফার অ্যানিস্টনের কথা ধরা যাক। গত বছর অর্থ উপার্জনের েেত্র জোলিকে ছাড়িয়ে গিয়েছিলেন জেনিফার অ্যালিস্টন। যা বেশ চমক সৃষ্টি করেছিল। সম্প্রতি বিশ্বখ্যাত ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিন হলিউড তারকাদের উপার্জনের পরিমাণ প্রকাশ করেছে। তালিকায় দেখা যায়, অ্যাঞ্জেলিনা জোলি আয় করেছেন ২ কোটি ১০ লাখ ডলার। ওদিকে জেনিফার অ্যানিস্টনের উপার্জনের পরিমাণ ২ কোটি ডলার। এক বছরেই অ্যাঞ্জেলিনা জোলি তার প্রতিদ্বন্দ্বী অ্যানিস্টনকে উপার্জনের েেত্র পেছনে ফেলে মধুর প্রতিশোধ নিয়েছেন। উলেস্নখ্য যে, জোলির বর্তমান স্বামী ব্রাড পিট এক সময়ে জেনিফার অ্যানিস্টনের সঙ্গে ঘর সংসার করেছেন।

ড্রিউ ব্যারিমোরের নতুন প্রজেক্ট
এদেশের টিভি দর্শক একসময় 'চার্লিস এ্যাঞ্জেলস' সিরিজটি খুব উপভোগ করতেন। সত্তর দশকের সাড়া জাগানো জনপ্রিয় এই সিরিজটির থিম নিয়ে দুটি মুভি তৈরি হয়েছে হলিউডে। বড় পর্দায়ও ঝড় তুলেছে 'চার্লিস এ্যাঞ্জেলস'। ছোট পর্দায় আবার চার্লিস এ্যাঞ্জেলসকে ফিরিয়ে আনার উদ্যোগ নিয়েছেন অভিনেত্রী ড্রিউ ব্যারিমোর। বড় পর্দায় চার্লিস এ্যাঞ্জেলস সিরিজের দুটি মুভিতেই তিন এ্যাঞ্জেলের একজন সেজেছিলেন। অভিনয়ের পাশাপাশি প্রযোজনার সঙ্গেও সংশিস্নষ্ট ছিলেন সুন্দরী এই অভিনেত্রী। ৩৪ বছর বয়সী ড্রিউ ব্যারিমোর চাইছেন ছোট পর্দায় নতুন করে সেনসেশন সৃষ্টি করম্নক চার্লিস এ্যাঞ্জেলস। এ জন্য হন্যে হয়ে তিনজন অভিনেত্রীর খোঁজ করছেন তিনি। ওয়েস্টার্ন পপের সুপারস্টার রিহানাকে একটি চরিত্রে কাস্ট করার জোর চেষ্টা চালাচ্ছেন প্রযোজক ড্রিউ ব্যারিমোর। তার প্রচেষ্টা সার্থক হলে দর্শক ছোট পর্দায় নতুন চার্লিস এ্যাঞ্জেলসদের নানা কারিশমা দেখার সুযোগ পাবেন।

খেলারাম খেলে যা
নায়িকাদের সঙ্গে রোমান্সে জড়িয়ে পড়ার েেত্র শহিদ কাপুর বলিউডের অন্যান্য নায়কদের টেক্কা দিতে চলেছেন। একের পর এক সুন্দরী নায়িকার সঙ্গে গভীর সম্পর্ক গড়ে কিছুদিন চুটিয়ে প্রেম করে আবার সটকে পড়েছেন তিনি। শুরম্নতে কারিনা কাপুরের সঙ্গে টানা দু'বছর জমজমাট প্রেম করেছেন শহিদ কাপুর। হঠাৎ করেই তাদের সম্পর্ক চুকে যায়। তারপর বেশ কিছুদিন বিদ্যা বালানের সঙ্গে প্রেম করেছেন বলিউডের এই লাভার বয়। সুন্দরী টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গেও ঘনিষ্ঠভাবে মেলামেলা করেছেন বেশ কিছুদিন। তারপর সাবেক বিশ্বসুন্দরী নায়িকা প্রিয়াংকা চোপড়াকে নিয়ে বেশ কিছুদিন প্রেমের খেলা খেলেছেন। প্রিয়াংকার সঙ্গে শহিদের প্রেম, বেশিদিন টিকেনি। প্রিয়াংকার সঙ্গে সম্পর্ক চুকিয়েই এখন শহিদ কাপুর নতুন সম্পর্ক গড়েছেন নতুন প্রজন্মের আরেক সাড়া জাগানো সুন্দরী নায়িকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে। কিছুদিন আগেও রনবীর কাপুরের সঙ্গে দীপিকার প্রেম রোমান্সের ব্যাপারটা ছিল ওপেনসিক্রেট। এখন শহিদ কাপুর দীপিকাকে বগলদাবা করে এখানে ওখানে ঘুরে বেড়াচ্ছেন। তাদের দুজনের এই মিষ্টি মধুর সম্পর্ক কতদিন স্থায়ী হয় সেটাই হলো দেখার বিষয়।
ইন্টারনেট অবলম্বনে লিখেছেন_রেজাউল করিম খোকন

No comments

Powered by Blogger.