শীঘ্রই চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ কাজ শুরু করবে- চেয়ারম্যানের সঙ্গে সাৰাত

শ্রম অধিদফতর থেকে নিবন্ধন লাভের পর সাংগঠনিক কার্যক্রম শুরু করতে যাচ্ছে চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ। পরিষদ নেতৃবৃন্দ সোমবার সৌজন্য সাক্ষাতে মিলিত হন বন্দর কর্তৃপরে চেয়ারম্যান কমোডর আরইউ আহমেদের সঙ্গে।
বৈঠকে বন্দর চেয়ারম্যান বলেন, প্রতিবেশী দেশসমূহকে চট্টগ্রাম বন্দর ব্যবহারের সুযোগ প্রদানের নীতিগত সিদ্ধান্ত হওয়ায় এ বন্দরের কর্মকা- উত্তরোত্তর বৃদ্ধি পাবে। তিনি বলেন, বন্দরের কর্মচারীদের দাবি-দাওয়ার বিষয়টি বর্তমান সরকারের সক্রিয় বিবেচনাধীন রয়েছে। তবে এর জন্য পরিষদ নেতৃবৃন্দের সহযোগিতারও প্রয়োজন রয়েছে। বৈঠকে তিনি বন্দরে শান্তিপূণৃ শ্রম পরিবেশ বজায় রাখার আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মমতাজ উদ্দিন, কার্যকরী সভাপতি একএম আলাউদ্দিন, সাধারণ সম্পাদক অহিদ উলস্নাহ সরকার, যুগ্ম সম্পাদক ফখরম্নল ইসলাম, রফি উদ্দিন খান, শরীয়ত উল্লাহ, সাইফুর রহমান, লিয়াকত আলী, মেজবাউল ইসলাম, সুনীল আইচ, ইব্রাহিম সেলিম, মহিউদ্দিন দস্তগীর, আবদুর রহমান শিকদার প্রমুখ। নেতৃবৃন্দ বন্দর চেয়ারম্যানকে এ মর্মে প্রতিশ্রুতি দেন যে, বন্দরের উন্নয়ন কর্মকাণ্ডে যাবতীয় সহযোগিতা প্রদান করা হবে এবং বন্দরকে সব সময় সচল রাখার ব্যাপারে তারা সচেষ্ট থাকবেন। এ ছাড়া কর্মচারীদের ন্যায়সঙ্গত দাবি-দাওয়ার বিষয়ে কর্তৃপ যেন দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে সে বিষয়ে তারা চেয়ারম্যানের সদয় দৃষ্টি আকর্ষণ করেন।

No comments

Powered by Blogger.