বাবা হতে চান হিউ হেফনার

৮৬ বছর বয়সে বাবা হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন সদ্যবিবাহিত ‘প্লেবয়’ প্রতিষ্ঠাতা হিউ হেফনার। কোনো কাজের ক্ষেত্রে বয়স যে বাধা হতে পারে না, সেটা প্রমাণের উদ্দেশ্যেই তিনি বাবা হতে চান।
ঘনিষ্ঠ সূত্রের বরাতে যুক্তরাজ্যের ‘ডেইলি স্টার’ পত্রিকা জানিয়েছে, বয়সে ৬০ বছরের ছোট ক্রিস্টাল হ্যারিসকে গত ৩১ ডিসেম্বর বিয়ে করেছেন হেফনার। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত পরিবারের সদস্য ও বন্ধুবান্ধবকে তিনি বলেছেন, বাবা হওয়ার জন্য পুরোপুরি প্রস্তুত তিনি। বয়সের কারণে কোনো কাজই থেমে থাকে না—এটা সবাইকে দেখিয়ে দিতে চান বলেও জানান হেফনার।
সূত্রটি আরও জানিয়েছে, হেফনারকে সন্তান উপহার দেওয়ার জন্য ক্রিস্টালও উদগ্রীব হয়ে আছেন। তিনি মনে করছেন, হেফনারের প্রতি গভীর ভালোবাসা প্রকাশের জন্য এর চেয়ে চমত্কার পন্থা আর হতে পারে না।
২০১০ সালের ২৫ ডিসেম্বর বাগদান সেরেছিলেন হেফনার ও ক্রিস্টাল। পরের বছরের ১৮ জুন বিয়ের দিন চূড়ান্ত করেন তাঁরা। তিন শ অতিথির উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারার জন্য সব আয়োজন সম্পন্ন করা হয়। কিন্তু বিয়ের মাত্র পাঁচ দিন আগে হঠাত্ করে হেফনারকে ছেড়ে যান ক্রিস্টাল। তবে কিছুদিন আগে আবার হেফনারের জীবনে ফিরে আসেন ২৬ বছর বয়সী এ মডেল ও গায়িকা। অবশেষে গত ৩১ ডিসেম্বর বেভারলি হিলসের প্লেবয় ম্যানশনে ক্রিস্টালের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন হেফনার।
হিউ হেফনার এর আগে আরও দুবার বিয়ে করেছিলেন। প্রথম স্ত্রী মিলড্রেড উইলিয়ামসের সঙ্গে ১৯৫৯ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁর। পরে ১৯৮৯ সালে তিনি বিয়ে করেন সাবেক প্লেবয় মডেল কিম্বারলি কনার্ডকে। দীর্ঘদিন আলাদাভাবে বসবাসের পর ২০১০ সালে তাঁদের বিচ্ছেদ চূড়ান্ত হয়।

No comments

Powered by Blogger.