টাঙ্গাইলে স্কুলছাত্রী ধর্ষণ ॥ গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ

স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃতদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে মধুপুর থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল জেলহাজত থেকে তাদের মধুপুর থানায় নেয়া হয়। বুধবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল আদালত চার আসামিকে ৩ দিন ও সহায়তাকারী বীথিকে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান জানান, মামলার তদন্তের স্বার্থে এখনই কিছু বলা যাচ্ছে না। শুক্রবার দুপুরে আসামি বীথি আক্তারের রিমান্ড শেষ হয়। এরপর বীথিকে কোর্টের মাধ্যমে টাঙ্গাইল জেলহাজতে পাঠিয়ে দেয়া হয়েছে। ওসি আরও জানান, বাকি চারজনের রিমান্ড চলছে। জিজ্ঞাসাবাদে এদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে আশা করছেন তিনি। এদিকে, স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের বিচারের দাবিতে টাঙ্গাইলে বিভিন্ন স্থানে মানবাধিকার ও সামাজিক সংগঠন মানববন্ধন কর্মসূচী পালন করছে। শুক্রবার বিকেলে নির্যাতিত স্কুলছাত্রীর গ্রামের বাড়ি সদর উপজেলার গালা ইউনিয়নের শিবপুরে ভূমিহীন সমিতি ও বেসরকারী সংগঠন ‘নিজেরা করি’ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করে। এছাড়াও বিকেলে বেথৈর রেললাইনের পাশে মসজিদ মাঠে প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়। গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান ফরজের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন স্কুলছাত্রীর চাচা সেলিম মাস্টার, নাজিম উদ্দিন, নুর মোহাম্মদ, জলিল মিয়া প্রমুখ। শনিবার এ ঘটনার প্রতিবাদে বিদ্যালয় প্রাঙ্গণে সমাবেশ ও মানববন্ধন করা হবে।
গত ৭ ডিসেম্বর বিয়ে বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে মেয়েটিকে তার বান্ধবী বীথি মধুপুরের পাহাড়ী এলাকার এক বাড়িতে নিয়ে যায়। সেখানে মেয়েটিকে বন্দী করে রেখে কয়েকজন বখাটে তিনদিন ধরে গণধর্ষণ করে।

No comments

Powered by Blogger.