বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের নবগঠিত কার্যনির্বাহী সংসদের শ্রদ্ধা


প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নবগঠিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দ শুক্রবার ধানম-িতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেছেন।
আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দ ছাড়াও দলের উপদেষ্টা পরিষদ সদস্য এবং সহ-সম্পাদকরাও এ সময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। খবর বাসসর। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বিকেল ৪টা ২৫ মিনিটে বঙ্গবন্ধু ভবনে এসে পৌঁছেন। ৪টা ৫০ মিনিটে প্রথমে প্রধানমন্ত্রী হিসেবে এবং পরে দলীয় নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।
দলের উপদেষ্টা পরিষদের সদস্যদের মধ্যে আমির হোসেন আমু, সুরঞ্জিত সেনগুপ্ত, আবদুল জলিল এবং সভাপতিম-লীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী, মতিয়া চৌধুরী, মোহাম্মদ নাসিম, ওবায়দুল কাদের, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফসহ অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
গত ২৯ ডিসেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের ১৯তম সম্মেলনের উদ্বোধন করেন। ২ জানুয়ারি আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

No comments

Powered by Blogger.