ফেনীতে যুবদল নেতাকে অপহরণের পর কুপিয়ে ও গুলি করে হত্যা

 সোনাগাজীতে বৃহস্পতিবার রাতে ইউনিয়ন যুবদল সেক্রেটারী আবদুর রহমান মানিককে অপহরণের পর কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। যুবদল এই হত্যাকান্ডের জন্য স্থানীয় যুবলীগকে দায়ী করেছে।
পুলিশ ্ও এলাকাবাসী জানায়, চরচান্দিয়া ইউনিয়ন যুবদল সেক্রেটারি আবদুর রহমান ওরফে সন্দীপি মানিককে স্থনীয় জম্মাদ্দার বাজার এলাকা থেকে রাত ৮ টার দিকে সন্ত্রাসীরা অপহরন করে পাশ্ববর্তী চরদরবেশ ইউনিয়নে নিয়ে রাত পোনে ১০ টার দিকে কুপিয়ে ্ও গুলিকরে হত্যা করে লাশ ফেলে পালিয়ে যায়। দলীয় সুত্র অভিযোগ করেছে, মানিকের অপহরনের বিষয়টি থানা পুলিশকে জানানো হল্ওে পুলিশ কোন পদক্ষেপ নেয়নি। পরে মানিকের নিহত হওয়ার খবর নিশ্চিত হওয়ার পর পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। রাত সাড়ে ১০ টা পর্যন্ত ফেনী থেকে সাংবাদিকরা সোনাগাজী থানার ওসিকে বারবার মোবাইলে চেষ্টা করে। কিন্তু ওসি ফোন রিসিভ করেননি।
শুক্রবার সকালে ফেনী সদর হাসপাতাল মর্গে মানিকের ময়না তদন্ত শেষে লাশ স্বজনদের কাছে দেয়া হয়েছে। ময়না তদন্তের সময় মানিকের শরীর থেকে গুলি উদ্ধ্র করা হয়েছে। সন্ত্রসীরা নির্মমভাবে কুপিয়ে মানিকের শরীর সহ মুখ বির্ভৎস করে দিয়েছে। শুক্রবার বিকালে মানিকের গ্রামে নামাজে জানা শেষে চরদরবেশ ইউনিয়নের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। মানিক ঠিকাদারী ব্যবসায়ী, সে ১ কন্যা ্ও ৩ ছেলের জনক। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চরদরবেশ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে প্রতিদন্ধিতা করে ১০/১২ ভোটের ব্যবধানে হেরে যায়। একই ভাবে এর আগে চরচান্দিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধীতা করে সামান্য ভোটে হেরে যায়।

No comments

Powered by Blogger.