ধোনি অনিশ্চিত

পাকিস্তানের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে অনিশ্চিত ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। খবরটা জানিয়েছেন ধোনি নিজেই।
কাল রোববার মাঠে গড়াবে ম্যাচ।
আজ ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে ধোনিকে প্রশ্ন করা হয়, দলের সঙ্গে অনুশীলনে অনুপস্থিত থাকা অলরাউন্ডার যুবরাজ সিং শেষ ম্যাচে অনিশ্চিত কি না। জবাবে ধোনি বলেন, ‘কেউ যদি অনিশ্চিত হয়ে থাকে, সে হলো আমি। আমার পিঠে ব্যথা। এ কারণে ব্যাক আপ হিসেবে দিনেশ কার্তিককে ডাকা হয়েছে।’ ভারতীয় অধিনায়ক বলেন, এটা ছিল ঐচ্ছিক অনুশীলন। এ কারণে যুবরাজ অংশ নেয়নি।
ধোনি জানান, আজ ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে অনুশীলন করার সময় পিঠে ব্যথা অনুভব করেন তিনি। খেলা শুরুর আগে পুরো সুস্থ হয়ে না উঠলে ভারতীয় দলকে নেতৃত্ব কে দেবেন, এ প্রশ্নে ধোনি বলেন, ‘আশা করছি, খেলতে পারব। না পারলে সেটা আগামীকাল দেখা যাবে।
প্রথম দুই ম্যাচের দুটিতে জিতে এরই মধ্যে সিরিজ ঘরে তুলেছে সফরকারী পাকিস্তান। কালকে ম্যাচটা তাই ভারতের জন্য হোয়াইটওয়াশ এড়ানোর লড়াই।
ভারতের বেশ কয়েকটা গণমাধ্যমের অভিযোগ, ভারতীয় দলের খেলোয়াড়েরা বিশেষ করে কোচ ও অধিনায়ক ম্যাচ শেষে একে অপরের সঙ্গে কথা বলেন না। এর ফলে ভুল শোধরানোও হয়ে উঠে না। তবে অভিযোগটা মানতে নারাজ ধোনি, ‘এমন নয় যে, আমরা কথা বলছি না। আমরা নিজেদের মধ্যে বৈঠক করেছি। কিন্তু ১৫টি ভিন্ন ভিন্ন বৈঠক করেও কোনো কাজ হয়নি।’ সূত্র: পিটিআই।

No comments

Powered by Blogger.