‘লংমার্চ’র পর এবার ‘রেড সিগন্যাল’

‘লংমার্চ’ ধারাবাহিকের পর বাংলাভিশনে এবার শুরু হচ্ছে এক ঘণ্টা দৈর্ঘ্যের আরেকটি নাটক। নতুন এই ধারাবাহিকের নাম ‘রেড সিগন্যাল’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মাসুদ সেজান।
‘রেড সিগন্যাল’ নাটকের প্রচার উপলক্ষে আজ শনিবার বাংলাভিশন কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন বাংলাভিশনের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল হক, অনুষ্ঠান-প্রধান শামীম শাহেদ, ঊর্ধ্বতন অনুষ্ঠান ব্যবস্থাপক দেওয়ান শামসুর রকিব, অনুষ্ঠান ব্যবস্থাপক তারেক আখন্দ এবং ‘রেড সিগন্যাল’ নাটকের অভিনয়শিল্পী মোশাররফ করিম, নিপুণ এবং নাটকের পরিচালক মাসুদ সেজান ।
মাসুদ সেজান বলেন, ‘“রেড সিগন্যাল” নাটকে জীবনবোধের অনুষঙ্গ হিসেবে চারপাশের চেনা মানুষ, চেনা সংকট আর অচেনা সম্ভাবনার বিষয়গুলো তুলে ধরার চেষ্টা করেছি।’

বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান শামীম শাহেদ বলেন, ‘মাসুদ সেজানের লংমার্চ নাটকটি সবার কাছে বেশ প্রশংসিত হয়েছে। বলা যায়, সবার কাছে আলাদা একটা চাহিদাও তৈরি হয়। কিন্তু গল্পের কারণে নাটকটি শেষ করতে হয়েছে। “লংমার্চ” নাটকের প্রচার সময়েই “রেড সিগন্যাল” প্রচারিত হবে। আশা করছি, এ নাটকটিও দর্শকের ভালো লাগবে।’

‘রেড সিগন্যাল’ ধারাবাহিক নাটকটি সপ্তাহের প্রতি রোববার ও সোমবার রাত নয়টা পাঁচ মিনিটে প্রচারিত হবে। নাটকটির অভিনয়শিল্পীরা হলেন ইনামুল হক, মোশাররফ করিম, নিপুণ, মারজুক রাসেল, আ খ ম হাসান, শামীমা নাজনীন, রিফাত চৌধুরী, তারিক স্বপন, আইরিন তানি, সাজ্জাদ রেজা, অশোক বেপারী, ইকবাল বাবু, প্রমুখ।

No comments

Powered by Blogger.