মৃত্যু-গুজবের পর টুইটারে যোগ দিলেন মেগান

অন্তর্জালে তারকাদের মৃত্যু-গুজব ছড়িয়ে পড়ার ঘটনা মোটেও নতুন কিছু নয়। নতুন বছরে প্রথম এর শিকার হলেন ‘ট্রান্সফরমারস’খ্যাত হলিউডের অভিনেত্রী মেগান ফক্স। সম্প্রতি টুইটারে তাঁর মৃত্যু-গুজব ছড়িয়ে পড়ে।
এর পরপরই তিনি টুইটারে যোগ দেন। প্রথম টুইটেই নিজের বেঁচে থাকার খবর নিশ্চিত করতে হয় ২৬ বছর বয়সী এ তারকাকে। বছরের পর বছর ধরে তারকাদের মৃত্যু-গুজব ছড়িয়ে আসছে গ্লোবাল অ্যাসোসিয়েটেড নিউজ। সম্প্রতি এই ওয়েবসাইটে দাবি করা হয়, সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন মেগান ফক্স। মুহূর্তেই গুজবটি সামাজিক যোগাযোগ রক্ষার খুদে ব্লগসাইট টুইটারের মাধ্যমে বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে পড়ে। বিষয়টি জানার পর টুইটারে নিজের নামে অ্যাকাউন্ট খোলেন মেগান। মেগান তাঁর প্রথম টুইটার-বার্তায় লিখেছেন, ‘একটি পার্টিতে যোগ দিতে অনেক দেরি করে ফেলেছি। তবে আমি এখানে বহাল তবিয়তেই আছি।’ এক খবরে এমন তথ্য জানিয়েছে এমটিভি নিউজ।

এ ছাড়া নিজের ফেসবুক পাতায় মেগান লিখেছেন, ‘ইচ্ছে না থাকলেও, শেষ পর্যন্ত টুইটারে যোগ দিলাম। আমার টুইটার অ্যাকাউন্টের নাম “মেগানফক্স৫১৬”। মেগান ফক্স নামে অ্যাকাউন্ট খুলতে না পারায় অনেক খুঁজে খুঁজে শেষ পর্যন্ত এ নামটিই বেছে নিয়েছি।’ ১৬ মে জন্মগ্রহণ করেছিলেন মেগান। নিজের জন্মের মাস আর তারিখের সঙ্গে মিল রেখে মেগান ফক্স নামের পাশে ৫১৬ সংখ্যাটি যোগ করেছেন তিনি।

No comments

Powered by Blogger.