মনিকা বেদী ফের রূপালি পর্দায়

বলিউডের বিতর্কিত অভিনেত্রী মনিকা বেদী ফের রুপালী পর্দায় ফিরছেন। এবার আর বলিউডে না, বলিউড তাকে অনেক ভুগিয়েছে। অসাধারণ লাবণ্যের অধিকারী এই অভিনেত্রীর অভিষেক হতে যাচ্ছে পাঞ্জাবি ছবিতে। পর্দায় মনিকাকে শেষ দেখা গিয়েছিল বিগ বস রিয়েলিটি শো'য়ের দ্বিতীয় আসরে। পাঞ্জাবে জন্ম নেয়া মনিকা বলিউডে স্টার খেতাব পেলেও এখন পর্যন্ত জন্মস্থান পাঞ্জাবের কোনো ছবিতে অভিনয় করেননি।


৩৭ বছর বয়সী মনিকা ‘সিরফিরে’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। তার সহ অভিনেতা হিসেবে আছেন প্রিয়াংশু চ্যাটার্জি এবং গার্লিন চোপড়া। ছবিটি প্রযোজনা করেছেন গুরুপ্রিত সিং সিধু।
মনিকা বেদী বলেন, “আমি হিন্দি, তেলেগু, গুজরাটি ও নেপালি ছবিতে অভিনয় করেছি। আমি সব ধরনের ছবিতেই অভিনয় করেছি কিন্তু দীর্ঘদিন ধরে অপেক্ষা করেছি পাঞ্জাবি ভালো স্ক্রিপ্টের কান ছবির। আমার অপেক্ষার পালা এবার শেষ হয়েছে।”

মনিকা বেদী পাঞ্জাবের হশিয়ার জেলার ছাবেয়াল গ্রামে জন্মগ্রহণ করেন। মনিকার ১০ মাস বয়সে তার পুরো পরিবার নরওয়েতে চলে যান এবং সেখানে বসবাস শুরু করেন। লন্ডনের অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় মনিকার পরিচয় হয় অভিনেতা ও প্রযোজক মনোজ কুমারের সঙ্গে। মনোজের হাত ধরেই মনিকা বলিউডের দরজায় পা রাখেন।

বলিউডে নিজের অবস্থান পাকাপোক্ত করতে একসময় এই সুন্দরী কন্যা জড়িয়ে পড়েন আন্ডারওয়ার্ল্ডের গ্যাংস্টার আবু সালেমের সঙ্গে। একসময় আবু সালেমের ফাঁদে পড়ে বিয়ে করেন তাকে। আবু সালেমের সহযোগিতায় বেশ কিছু ছবিতে অভিনয়ের সুযোগও পান মনিকা। এরপর স্বামীর সঙ্গে দুবাইতে ঘর বাঁধেন। আর তখন থেকেই মনিকা অনিয়মিত হয়ে পড়েন বলিউড থেকে।

আন্ডারওয়ার্ল্ডের বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ড, প্রতারণা ও জাল পাসপোর্টের দায়ে পুলিশের কাছে ধরা পড়েন মনিকা। অভিযোগ প্রমাণিত হলে তার বেশ কয়েক বছরের জেল হয়ে যায়। জেল জীবন সমাপ্তির পর মনিকা ফের রূপালি পর্দায় ফিরছেন নিজ জন্মভূমি পাঞ্জাবের ছবিতে। সূত্র: জিনিউজ

No comments

Powered by Blogger.