১১.১১.১১তেই ঐশ্বরিয়ার সন্তান!

মাত্র কিছু সময় অপেক্ষা ঐশ্বরিয়ার। প্রথম সন্তান প্রসবের জন্য ঐশ্বরিয়া রাই বচ্চন মুম্বাইয়ের সেভেন হিলস হাসপাতালে ভর্তি হয়েছেন গতকাল বৃহস্পতিবার সকালে। এর মধ্যেই জল্পনা-কল্পনা শুরু হয়েছেন তবে কি আজ ১১-১১-১১ তারিখেই বচ্চন পরিবারে নতুন সদস্য আসছে! ওই তারিখে সন্তান প্রসবে ঐশ্বরিয়ার অপারেশন হবে না বলে জানিয়েছেন অভিষেক বচ্চন। ১০ নভেম্বরের পর যে কোনো সময় ঐশ্বরিয়ার সন্তান প্রসব হতে পারে। এ জন্য হাসপাতালের চিকিৎসক ও কর্মীরা সার্বক্ষণিক সচেতন রয়েছেন। কঠোর নিরাপত্তা নিশ্চিতের লক্ষ্যে ঐশ্বরিয়ার কেবিনটিতে হাসপাতালের কোনো কর্মীকে মোবাইল ফোন নিয়ে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।


কর্তৃপক্ষ জানিয়েছে, প্রসবকালীন হাসপাতালে থাকা অবস্থায় ঐশ্বরিয়াসহ বচ্চন পরিবারের কোনো সদস্যের ছবি কিংবা ভিডিওচিত্র যেন হাসপাতালের বাইরে ও মিডিয়ায় প্রকাশ না পায় সেজন্যই এ ব্যবস্থা নেওয়া হয়েছে। পরিচ্ছন্নতা এবং নিরাপত্তা ব্যবস্থায় মুগ্ধ হয়েই ঐশ্বরিয়া সেভেন হিলস হাসপাতালে সন্তান জন্ম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। হাসপাতাল কর্তৃপক্ষও তাই নিরাশ করতে চায় না বচ্চন পরিবারকে। নিরাপত্তা নিশ্চিতে হাসপাতালে নেওয়া হয়েছে কঠোর ব্যবস্থা। চিকিৎসায় কোনো ত্রুটি না রাখতেই হাসপাতালের কর্মীরা অতিরিক্ত কাজ করছেন। হাসপাতালে পাঁচতলায় একটি সুসজ্জিত বিশেষ কেবিনে ঐশ্বরিয়াকে রাখা হয়েছে। হাসপাতালের বিশেষ নিরাপত্তা বাহিনী ৬ ঘণ্টার পরিবর্তে বর্তমানে ১২ ঘণ্টা নিরাপত্তার দায়িত্বে থাকছে। পাশাপাশি নিরাপত্তার জন্য প্রশাসনেরও সহযোগিতা নেওয়া হয়েছে। বচ্চন পরিবারের নিরাপত্তা রক্ষায় হাসপাতালের সম্মান অনেকটাই নির্ভর করছে বলে মনে করে সেভেন হিলস কর্তৃপক্ষ। খবর জিনিউজ, হিন্দুস্তান টাইমস।
বচ্চন পরিবার ১১-১১-১১-তে ঐশ্বরিয়ার সন্তান প্রসবের রটে যাওয়া গুজব নিয়ে প্রথম থেকেই বিব্রত ছিল। ১১-১১-১১ তারিখ সামনে রেখে ১৫০ কোটি রুপি বাজিও ধরেছে কিছু বাজিকর। বচ্চন পরিবার এ গুজবকে অস্বীকার করেছে। মিডিয়ার এসব হয়রানির কারণে অভিষেক বচ্চন সন্তান প্রসবের জন্য ঐশ্বরিয়াকে লন্ডন নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলেন। ঐশ্বরিয়ার শারীরিক অবস্থার কথা চিন্তা করে অবশেষে মুম্বাইয়েই সন্তান প্রসবের সিদ্ধান্ত নিয়েছেন।

No comments

Powered by Blogger.