যশোরে পৃথক ঘটনায় তিন খুন

শোরে তিনটি খুনের ঘটনা ঘটেছে। গত বুধবার রাত ৯টার দিকে অভয়নগর উপজেলার নওয়াপাড়া বাজারে প্রতিপক্ষের হাতে যুবলীগকর্মী হুমায়ুন কবির খোকন (২৭) খুন হন। ঝিকরগাছা থেকে অপহরণ হওয়া রবিউল ইসলামের বস্তাবন্দি লাশ উদ্ধার হয় মঙ্গলবার। এ ছাড়া গতকাল বৃহস্পতিবার বাঘারপাড়া উপজেলায় ভাইয়ের লাঠির আঘাতে খুন হয়েছেন বোরহানউদ্দিন নামের এক যুবক।জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত বুধবার অভয়নগরে একদল যুবক ধারালো অস্ত্র নিয়ে যুবলীগকর্মী রফিকুল ইসলাম ও ইয়ার আলীর ওপর হামলা চালায়। গুরুতর আহত রফিকুল ও ইয়ার আলী খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।


এ হামলার প্রতিশোধ নিতে খোকনকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। পরে তাঁকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।
অভয়নগর থানার ওসি আহসান হাবিব বলেছেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।
এদিকে ঈদের পরদিন ঝিকরগাছা থেকে অপহরণ হওয়া দুর্ধর্ষ সন্ত্রাসী রবিউল ইসলামের বস্তাবন্দি লাশ শার্শা উপজেলার সম্বন্ধকাটি গ্রামের মাঠ থেকে উদ্ধার করা হয়। সে ঝিকরগাছার আলোচিত রুহুল-আনসার জোড়া হত্যাকাণ্ড ছাড়াও শাহাদত হত্যা, দুটি ডাকাতিসহ বহু মামলার আসামি।
শার্শা থানার ওসি এ কে এম ফারুক লাশ উদ্ধারের কথা স্বীকার করে জানিয়েছেন, রবিউলের বাড়ি ঝিকরগাছায় হওয়ায় তার লাশ ঝিকরগাছা থানায় পাঠানো হয়েছে।
এ ছাড়া গতকাল দুপুরে বাঘারপাড়া উপজেলার হাগড়া গ্রামে ভাইয়ের লাঠির আঘাতে খুন হয়েছেন বোরহানউদ্দিন। জমিজমা-সংক্রান্ত বিরোধের জের ধরে বাগ্বিতণ্ডার একপর্যায়ে বোরহানউদ্দিনের অন্য তিন ভাই লাঠি দিয়ে তাঁর মাথায় আঘাত করে। গুরুতর আহত অবস্থায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

No comments

Powered by Blogger.