নেইমার তাহলে রিয়ালেই যাচ্ছেন!

কিছুদিন আগেও পরিস্থিতিটা এমন ছিল না। ক্লাবের 'সম্পদ' আখ্যা দিয়ে 'নট ফর সেল' ট্যাগ ঝুলিয়ে দেওয়া হয়েছিল নেইমারের গলায়। ব্রাজিলিয়ান এ নতুন সেনসেশনকে নাকি কিছুতেই বিক্রি করবে না সান্তোস! কিন্তু নামিদামি ইউরোপিয়ান ক্লাবগুলোর একের পর এক দরজায় কড়া নাড়া শুনতে শুনতে এখন হয়তো মত বদলেছেন সান্তোসের কর্তাব্যক্তিরা। নেইমারকে বিক্রি করবেন তাঁরা তবে সেটা 'ন্যায্য মূল্য' পেলে! এ খবরটা রটে যাওয়ার সঙ্গে সঙ্গেই শোনা যাচ্ছে নানা গুজব। স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ নাকি নেইমারের দরদাম করে ফেলেছে সান্তোসের সঙ্গে_এমন খবর দিয়েছে খোদ ইএসপিএন সকারনেট।


৫৩ মিলিয়ন পাউন্ড ট্রান্সফার ফি'তে আগামী জুলাইয়ে নেইমার যাচ্ছেন সান্তিয়াগো বার্নাব্যুতে_এ ব্যাপারে অনেকটাই নিশ্চিত তারা!
আগ্রহীদের তালিকায় অবশ্য শুধু রিয়াল মাদ্রিদ নয়, ছিল বার্সেলোনা, চেলসি এমনকি ম্যানচেস্টার সিটিও। কিন্তু নিজস্ব সূত্র থেকে পাওয়া খবরে সকারনেট জানিয়েছে নেইমার শেষ পর্যন্ত রিয়াল মাদ্রিদে যাচ্ছেন এ ব্যাপারে অনেকটাই নিশ্চিত তারা। সান্তোসের একটি গোপন সূত্র থেকে নাকি এ ব্যাপারে পাকা খবরও পেয়েছে তারা, 'নেইমার আগামী জুলাইয়ে রিয়াল মাদ্রিদের ফুটবলার হচ্ছেন, এর আগে নয়। যদিও তাঁর সঙ্গে এখনো আনুষ্ঠানিক চুক্তি হয়নি কিন্তু কথাবার্তা প্রায় পাকা।' কিছুদিন আগ পর্যন্ত ব্রাজিলিয়ান এ তারকাও অবশ্য বলেছেন সান্তোস ছেড়ে অন্য কোথাও যাওয়ার ইচ্ছে নেই। কিন্তু সম্প্রতি তাঁর গলায়ও শোনা যাচ্ছে অন্য সুর। সান্তোসের হয়ে ক্লাব বিশ্বকাপ আর ব্রাজিলের হয়ে লন্ডন অলিম্পিকে খেলে তবেই দলবদলের কথা ভাববেন বলে জানিয়েছেন তিনি। জুলাইয়ের মধ্যে অবশ্য এ দুটি আসরই শেষ হয়ে যাচ্ছে!
সকারনেটের এ খবরটাকেও অবশ্য এখনো গুজব বলে উড়িয়ে দিয়েছেন সান্তোসের সভাপতি লুইস আলভারো ডি রিভেইরো। কাতালান রেডিও চ্যানেল র‌্যাক-ওয়ানের সঙ্গে এক সাক্ষৎকারে রিভেইরো অস্বীকার করেছেন রিয়ালের সঙ্গে কোনো ধরনের আলোচনা হওয়ার কথা, 'নেইমারের ব্যাপারে আমাদের সঙ্গে রিয়ালের কোনোরকম কথাবার্তা হয়নি। আমরা চাই নেইমারকে যত বেশি সময়ের জন্য পারা যায় আমাদের ক্লাবে ধরে রাখতে।' ব্যক্তিগতভাবে রিয়াল নয় বরং বার্সেলোনাকে ফুটবল ক্লাব হিসেবে বেশি পছন্দ করেন রিভেইরো। কিন্তু এটা আবার নেইমারের বিক্রির সিদ্ধান্ত নেওয়ার সময় কোনো প্রভাব ফেলবে না বলেও জানিয়েছেন তিনি! ইএসপিএন, সকারনেট

No comments

Powered by Blogger.