হোসেনপুরে অন্তঃসত্ত্বাকে লাথি মেরে যমজ শিশু হত্যা : কেরানীগঞ্জে ধর্ষণ

ঢাকার কেরানীগঞ্জে ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে এক লম্পট শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় মামলা করেছেন ওই ছাত্রীর মা। অন্যদিকে কিশোরগঞ্জের হোসেনপুরে এক অন্তঃসত্ত্বার পেটে লাথি মেরে যমজ শিশু হত্যার অভিযোগ পাওয়া গেছে প্রতিবেশী এক চোরের বিরুদ্ধে। চুরি করতে এসে ধরা পড়ে যাওয়ায় ক্ষিপ্ত হয়ে সে এ কাণ্ড ঘটায় বলে জানা গেছে। বিস্তারিত আমার দেশ-এর প্রতিনিধিদের পাঠানো খবর :


কেরানীগঞ্জ (ঢাকা) : কেরানীগঞ্জের কলাতিয়া উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক মনোয়ার হোসেন মনিরের বিরুদ্ধে সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল দুপুরে ওই ছাত্রীর মা বাদী হয়ে শিক্ষক মনোয়ারকে প্রধান আসামি করে একটি মামলা করেছেন। ঘটনা জানাজানি হওয়ার পর ওই শিক্ষক পালিয়ে গেছেন।
শিক্ষক মনোয়ার হোসেন বিদ্যালয়-সংলগ্ন একটি বাড়ি ভাড়া নিয়ে ছাত্রীদের কোচিং করাতেন। সপ্তম শ্রেণীর ওই ছাত্রী সেখানে কোচিং করতেন। একপর্যায়ে ওই
শিক্ষক তাকে বিয়ের প্রলোভন দিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। এ ঘটনা জানাজানি হওয়ার পর মেয়েটির পরিবার মনোয়ারকে বিয়ের জন্য চাপ দিলে গতকাল সন্ধ্যায় তিনি পালিয়ে যান। এ ঘটনায় এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে ওঠে। খবর পেয়ে কেরানীগঞ্জ মডেল থানা-পুলিশ মনোয়ার হোসেনকে সহায়তার অভিযোগে ওই স্কুলের দুই সহকারী শিক্ষক আবু জাফর ও আলমগীর হোসেনকে আটক করে।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই গোলাম সারোয়ার বলেন, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে।
কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনউদ্দিন জানান, ঘটনা জানাজানি হওয়ার পর আটক দুই শিক্ষক মনোয়ারকে পালিয়ে যেতে সহায়তা করেছেন। এ কারণে তাদের আটক হয়েছে।
হোসেনপুর (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের হোসেনপুরে টাকা চুরি করে পালিয়ে যাওয়ার সময় ৮ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর পেটে লাথি মেরে দুই জমজ শিশু হত্যার অভিযোগে থানায় মামলা করা হয়েছে। ওই গৃহবধূর স্বামী মিলন মিয়া এ মামলা করেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার চরকাটিহারী গ্রামের মিলন মিয়ার বাড়িতে প্রতিবেশী রফিকুল ইসলাম চুরি করতে ঢোকে। এ সময় তার স্ত্রী অন্তঃসত্ত্বা হাদিছা খাতুন তা দেখতে পেয়ে চিত্কার করলে রফিকুল তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে পেটে লাথি মেরে মারাত্মক আহত করে পালিয়ে যায়। রাতে তিনি পেটের ব্যথায় অস্থির হয়ে মৃত জমজ শিশু জম্ম দেন ।
এ ঘটনায় মিলন মিয়া, রফিকুল ইসলামকে আসামি করে হোসেনপুর থানায় জমজ শিশু হত্যার মামলা দায়ের করেছেন। পরে সহকারী পুলিশ সুপার আজবাহার আলী শেখ ও ওসি মাহবুব আলম ঘটনাস্থল পরিদর্শন করে মৃত ২ শিশুর লাশ উদ্ধার করে বুধবার কিশোরগঞ্জ মর্গে পাঠিয়েছেন।

No comments

Powered by Blogger.