সালমানের বোনের বিয়ে পিছিয়ে গেল

যেদিন লন্ডনের আদালতে তিনি দোষী প্রমাণিত হন, তার মাত্র এক মিনিট আগে লাহোরের হাসপাতালে সালমান বাটের পুত্রসন্তানের জন্ম হয়। জীবনের এমন কঠিন বাস্তবতায় আরও একটি আঘাত পেলেন সালমান বাট। আদালতের রায়ে আড়াই বছরের জন্য কারাগারে যাওয়ার পরই আরেকটি দুঃসংবাদ পান সালমান। ভাইয়ের কারাবন্দি হওয়ার খবরে বোন খাদিজা বাটের বিয়ে পিছিয়ে গেছে। ডেন্টিস্ট বোন খাদিজার এ মাসেই বিয়ের কথা ছিল; কিন্তু ভাইয়ের এ বিপদের সময় বাট পরিবারে ধূমধাম করে বিয়ের অনুষ্ঠান করা সম্ভব নয়।


'পাত্রপক্ষের সঙ্গে কথা বলেই বিয়েটা পিছিয়ে দিতে হচ্ছে। এ মুহূর্তে ছেলের এমন বিপদে আমাদের পক্ষে বিয়ের আনুষ্ঠানিকতা করা সম্ভব নয়।' গতকাল সালমান বাটের বাবা জুলফিকার আলী বাট এভাবেই তার হতাশার কথা জানান। যিনি এখনও বিশ্বাস করতে পারছেন না যে, তার ছেলে সত্যিই অপরাধ করেছে। 'আমার ছেলের অপরাধের প্রমাণ যদি কেউ দেখাতে পারে, তাহলে পুরো পাকিস্তান জাতির সামনে আমি আর আমার ছেলে ফাঁসিতে ঝুলতে রাজি আছি। আমাকে যখন সালমান প্রথম স্পট ফিক্সিংয়ের অভিযোগের কথা বলে, তখন আমি হজে ছিলাম। আমি তার কাছে জানাতে চাই, সত্যিই সে এর সঙ্গে জড়িত কি-না? সালমান আমাকে না বলেছিল তখন। আমি বিশ্বাস করি, আমার ছেলে কখনোই মিথ্যা বলতে পারে না, ছোট থেকে তাকে আমি সে শিক্ষা দেইনি।'
রেটিং দিন :
 

No comments

Powered by Blogger.