বরিশালে বিএনপি নেতার বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ

রিশাল জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও তাঁর ছোট ভাইয়ের হাতে এক নারী নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নির্যাতনের অভিযোগে ওই নারী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এবায়েদুল হক চাঁন ও তাঁর ভাই মো. কয়েসের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। চাঁনের উপস্থিতিতে তাঁর ছোট ভাই কয়েস ওই নারীকে মারধর ও হত্যার হুমকি দেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।
থানায় দায়ের করা লিখিত অভিযোগে জানা যায়, নির্যাতিত ওই নারী স্বামীর খোঁজে গত বুধবার রাত ১২টার দিকে ঢাকা থেকে বরিশালের আমানতগঞ্জে চাঁনের বাসভবনে যান। এ সময় তাঁর ছোট ভাই কয়েস ওই নারীকে ঘরে ঢুকতে বাধা দেন। কারণ জানতে চাইলে তাঁকে গলা ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেন তিনি। এ সময় তাঁকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়। এমনকি জীবন নাশের হুমকি পর্যন্ত দেন কয়েস। এ সময় এবায়েদুল হক চাঁন উপস্থিত থাকলেও ভাইকে বাধা দেননি।
ওই নারী সাংবাদিকদের জানান, এবায়েদুল হক চাঁনের সঙ্গে চলতি বছরের ১ জানুয়ারি ঢাকার কুর্মিটোলার একটি কাজী অফিসে তাঁদের বিয়ে হয়। বিয়ের পর ঢাকায় ভাড়া বাড়িতে তাঁরা স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করতেন। কিন্তু চার-পাঁচ মাস ধরে চাঁন তাঁর কোনো খোঁজখবর নেন না। তাই বুধবার রাতে তাঁর বাসায় গেলে দুই ভাই মিলে এ ঘটনা ঘটান। জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এবায়েদুল হক চাঁন সাংবাদিকদের বলেন, 'আমার স্ত্রী দাবি করে যে মহিলা এসেছেন, তাঁকে আমি চিনি না। এমনকি কখনো তাঁকে দেখেনি। প্রতিপক্ষরা আমার সুনাম নষ্ট করার জন্য নাটক সাজিয়েছে।'
বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি মো. শাহিদুজ্জামান বলেন, রাত পৌনে ১টায় থানায় এসে আকলিমা নামের এক মহিলা নিজেকে এবায়েদুল হক চাঁনের স্ত্রী দাবি করেন। একই সঙ্গে চাঁন ও তাঁর ছোট ভাই কয়েসের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে থানায় লিখিত অভিযোগ করেন। ঘটনার সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে।

No comments

Powered by Blogger.