গোয়াইনঘাটে দুজন খুন

সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার পল্লীতে গত দুই দিনে দুটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। অজ্ঞাতপরিচয় খুনিরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাঁদের খুন করে লাশ ফেলে যায়। পুলিশ লাশ দুটি উদ্ধার করেছে। উভয় ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। নিহতরা হলেন_সিলেটের বিয়ানীবাজার উপজেলার খাড়াভরা গ্রামের জমশেদ আলীর ছেলে শেবুল আহমদ (২৬) ও গোয়াইনঘাট উপজেলার নয়াপাড়া গ্রামের মৃত হাজি আবদুস সামাদের ছেলে আবদুল হালিম (৪৫)। দুটি ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। উভয় ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


গতকাল সকাল ৯টার দিকে গ্রামবাসীর সহযোগিতায় পুলিশ আবদুল হালিমের লাশ উদ্ধার করে। তিনি পেশায় কৃষক। আবদুল হালিমকে হত্যা করে দুর্বৃত্তরা বাড়ির পাশের একটি বাঁশঝাড়ের নিচে লাশ রেখে যায়। কে বা কারা তাঁকে খুন করেছে তা জানা যায়নি। গোয়াইনঘাট থানার এসআই নূরু মিয়া জানান, লাশের দুটি কানই কাটা ছিল। কানের পাশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। এ ঘটনায় পুলিশ গ্রামের তফজ্জুল আলীর স্ত্রী আলেয়া বেগমকে আটক করেছে।
এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার রস্তমপুর ইউনিয়নের বেড়িবিল গ্রামবাসী ধানক্ষেতে এক যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে। নিহত শেবুলের মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
শেবুলের স্বজনদের অভিযোগের পরিপ্রেক্ষিতে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে বেড়িবিল গ্রামের হাফিজ উদ্দিনের স্ত্রী জয়তুন বেগম (৪৫), মেয়ে লায়লী বেগম (২০) ও লায়লী বেগমের বোনের স্বামী অলিউর রহমানকে পুলিশ আটক করে। আটককৃত লায়লী বেগমের সঙ্গে শেবুলের প্রেমের সম্পর্ক ছিল বলে জানা যায়।

No comments

Powered by Blogger.