সপরিবারে ইন্ডিয়া যাচ্ছেন কনা

সংগীত শিল্পী কনাকে এখন প্রায় টিভি পর্দায় দেখা যায়। তবে অভিনেত্রী বা উপস্থাপক হিসেবে নয়। নিজের গাওয়া গানের মডেল হিসেবে তাকে বিভিন্ন টিভি পর্দায় দেখা যাচ্ছে।
এ শিল্পীর সর্বশেষ অ্যালবামটি বাজারে এসেছিল গত বছর। তার নাম ‘সিম্পলি কনা’। এটি তার তৃতীয় একক অ্যালবাম। এ অ্যালবামের নয়টি গানের মিউজিক ভিডিও তৈরি করা আছে। আর এ মিউজিক ভিডিওগুলোই এখন বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। একেক গানে একেক রুপে দেখা মেলে কনার।

কনা তার ক্যারিয়ারে কয়েকটি নাটকে অভিনয়ও করেছিলেন। এই মিউজিক ভিডিও দেখে অনেকেই বলছেন তিনি যদি নিয়মিত অভিনয় করতেন তাহলে অভিনেত্রী হিসেবেও তিনি জনপ্রিয় হতে পারতেন।
তবে কনা অভিনয় নিয়ে ভাবতে চাইছেন না। তিনি বর্তমানে ব্যস্ত আছেন স্টেজ শো নিয়ে। তিনি বাংলানিউজকে বলেন ‘এখন স্টেজ শোর খুব চাপ যাচ্ছে। এ ছাড়া আর নতুন কিছুই করছি না। স্টেজ শোর চাপ কমলে নতুন অ্যালবাম নিয়ে চিন্তা করবো। এখানো কিছুই চূড়ান্ত হয়নি।’

অন্যদিকে ১০ জানুয়ারি সপরিবারে ইন্ডিয়া যাচ্ছেন কনা। সেখানে পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াবেন চার পাঁচ দিন। তারপর ঢাকায় এসে আবারো কিছু স্টেজ শোতে অংশ নিবেন তিনি।

এদিকে সম্প্রতি কনা সংগীত শিল্পী ইমরানের সংগীত পরিচালনায় ‘ছেলেটি আবল তাবল মেয়েটি পাগল পাগল’ নামে সাইফ চন্দনের একটি ছবির গানে কণ্ঠ দিয়েছেন।

No comments

Powered by Blogger.