ঘুমের ওষুধ খাইয়ে নার্সকে পালাক্রমে ধর্ষণ করলো ক্লিনিকের মালিক ও ম্যানেজার

ঘুমের ওষুধ খাইয়ে নার্সকে পালাক্রমে ধর্ষণ করলো নরপশুরা। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের মহেশপুর উপজেলা শহরে। জানা গেছে, শহরে সালেহা ক্লিনিকের মালিক তরিকুল ও ম্যানেজার আজিমের ওই নার্সকে পালাক্রমে ধর্ষন করে।
ঘুমের বড়ি খাইয়ে অচেতন করে পালাক্রমে ধর্ষণ করে তিন দিন ক্লিনিকে আটকে রাখা হয়। এ ব্যাপারে মহেশপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
সোমবার দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতালে ভিকটিমের ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন সংবাদ২৪.নেট’কে জানান, মহেশপুর উপজেলা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন একটি দ্বিতল ভবনে গড়ে উঠেছে সালেহা ক্লিনিক। এই ক্লিনিকে নার্স হিসেবে চাকরি করে আসছিলেন ভিকটিম।

তিনি বলেন, ওই নার্সের স্বামী প্রবাসে থাকেন। ক্লিনিকের দ্বিতীয় তলায় নার্সদের একটি কক্ষ রয়েছে।

গত ২৫ ডিসেম্বর রাতে ক্লিনিকের ওই কক্ষে ভিকটিম নার্সকে ক্লিনিকের মালিক তরিকুল ইসলাম ও ম্যানেজার আজিম ঘুমের বড়ি খাইয়ে অচেতন করে পালাক্রমে ধর্ষণ করে তিন দিন আটকে রাখে।

ওসি বলেন, ধর্ষকরা এ ব্যাপারে কাউকে কিছু না বলার জন্য নার্সকে হুমকি দেয়। এর পর গত ৬ জানুয়ারি মহেশপুর থানায় হাজির হয়ে ক্লিনিক মালিক তরিকুল ও ম্যানেজার আজিমকে আসামি করে একটি মামলা দায়ের করে ভিকটিম।

তিনি বলেন, ভিকটিম নার্সকে সোমবার ঝিনাইদহ সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষার করানো হয়েছে। আসামিদের গ্রেফতারের প্রচেষ্টা চলছে।

ঝিনাইদহের সিভিল সার্জন নাসরিন সুলতানা সংবাদ২৪.নেট’কে জানান, মহেশপুর উপজেলা শহরের সালেহা ক্লিনিকের এক নার্সকে ধর্ষণের অভিযোগ পেয়েছি। সোমবার তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করানো হয়েছে।

No comments

Powered by Blogger.