শিশু জাবেরের চোখের চিকিৎসায় সাহায্যের হাত বাড়ান- মানুষ মানুষের জন্য

 প্রিয় দেশবাসী, তিন বছরে শিশু জাবের হোসেনের চিকিৎসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিন। তার একটি চোখ নষ্ট হয়ে গেছে। এক বছর আগে তার চোখে ছানি পড়তে শুরম্ন করে।
এক পর্যায়ে চোখটি ফুলে মাংসপি- থেকে পুঁজ পড়তে থাকে। চোখের অসহ্য যন্ত্রণায় ভুগছে সে। টাকার অভাবে শিশুটিকে উন্নত চিকিৎসা করাতে পারছেন না তার দরিদ্র মাতা-পিতা। জরম্নরী ভিত্তিতে উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এ জন্য অনেক টাকা প্রয়োজন, যা জোগাড় করা শিশুটির মাতা-পিতার প েসম্ভব হচ্ছে না। পটুয়াখালীর কলাপাড়া উপজেলার পশ্চিম সোনাতলা গ্রামে তাদের বাড়ি। যন্ত্রণা থেকে মুক্তির পাশাপাশি দৃষ্টিশক্তি ফিরে পাওয়ার আকুতি ছাবের হোসেনের। এমতাবস্থায় শিশুটির চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আনত্মরিক সহযোগিতা কামনা করেছেন তার দরিদ্র মাতা-পিতা। ফুটফুটে শিশুটির চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করম্নন এই মোবাইল নম্বরে ০১১৯০১৭২০২৬।
ঘোষণা : দৈনিক জনকণ্ঠ 'মানুষ মানুষের জন্য' বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রাথর্ীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

No comments

Powered by Blogger.