সড়ক দুর্ঘটনায় তিনজন আহত, বাসে আগুন

রাজধানীর ধানমন্ডির সাতমসজিদ রোডে গতকাল বৃহস্পতিবার বাসের ধাক্কায় রিকশাচালক ও আরোহীসহ তিনজন গুরুতর আহত হন। এ ঘটনায় বিক্ষুব্ধ লোকজন বাসটিতে আগুন ধরিয়ে দেয়।
আহত রিকশাযাত্রী নিকবা হোসেন (৩২), তাঁর সঙ্গে থাকা অজ্ঞাতনামা এক নারীকে (৩০) ধানমন্ডিতে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে এবং রিকশাচালক আবদুল কাইয়ুমকে (৩২) জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়েছে। অজ্ঞাতনামা ওই নারীর অবস্থা আশঙ্কাজনক।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, গতকাল বেলা ১১টার দিকে ধানমন্ডি ২৭ নম্বর সড়কের সাত মসজিদ রোড মোড়ে মোহাম্মদপুর থেকে আসা মালঞ্চ নামের একটি যাত্রীবাহী বাস ওই রিকশা ও অন্য একটি গাড়িকে ধাক্কা দেয়। এতে রিকশা থেকে ছিটকে পড়ে রিকশার দুই যাত্রী ও চালক আহত হন। পথচারী ও পাশের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ওই বাসটি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। একই সঙ্গে বাসচালক মোখলেসুর রহমানকে পিটুনি দেয়। এ সময় প্রায় আধঘণ্টা ওই এলাকায় যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ঘটনা তদন্তকারী কর্মকর্তা ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) জুলি আসলাম প্রথম আলোকে জানান, বাসচালক মোখলেসুরকে ধানমন্ডি থানা হেফাজতে রাখা হয়েছে। তাঁর বিরুদ্ধে থানায় মামলা হবে।

No comments

Powered by Blogger.