ফ্যাশন সংবাদ- এড্রয়েট

এড্রয়েট সব সময় দেশীয় সংস্কৃতিকে প্রাধান্য দিয়ে থাকে তাই শালের বুনন, রং প্রতিটি বিষয়ে রয়েছে স্বকীয়তা। বৈচিত্র্যময় ও নান্দনিকতায় পূর্ণ এ সকল শাল সব বয়েসের।
সব শ্রেণীর নারী-পুরুষের কথা মাথায় রেখেই ডিজাইন করা হয়েছে। বিভিন্ন পার্টিতে পরার উপযোগী অনেক শালের ডিজাইন করা হয়েছে। এর মধ্যে সালোয়ার কামিজ, শাড়ি, ফতুয়ার সঙ্গে ম্যাচিং করে শাল বিশেষভাবে বানানো হয়েছে। নরসিংদী, টাঙ্গাইল, কুমিল্লার চান্দিনা, রাঙ্গামাটিসহ নানান অঞ্চলের শাল পাওয়া যাবে এড্রয়েটের সকল শোরুমে। মিডিয়াম, সেমি লং, লং, বিভিন্ন সাইজের শালে মাধ্যম হিসেবে বক, স্কিন প্রিন্ট, কারচুপি, এ্যাপলিক, অ্যামব্রয়ডারি, হাতের কাজ, আড়ি ইত্যাদি ব্যবহার করা হয়েছে। এ সকল শালের মূল্য ৩০০ থেকে ১৮০০ টাকা পর্যন্ত।
অঞ্জনস

আবহমান বাংলার ঐতিহ্যবাহী বুনন শিল্প হচ্ছে জামদানি শিল্প। বর্তমান সময়ে জামদানি শাড়ি, পাঞ্জাবি, সালোয়ার কামিজ এবং গৃহসজ্জার পর্দা, কুশন ইত্যাদিতে ব্যবহৃত হচ্ছে। জামদানি মোটিফ ঐতিহ্যের কারণে বিভিন্ন বহুমুখী ব্যবহার হচ্ছে। হাতে বোনা শতরঞ্জি, চামড়া শিল্প, জুয়েলারি শিল্পসহ অন্যান্য ক্ষেত্রেও এর ব্যবহার দেখা যায়। জামদানির ঐতিহাসিক গৌরবের ধারাবাহিকতার প্রতি শ্রদ্ধা জানাতে অঞ্জনসের প্রচার ও প্রসারের পৃষ্ঠপোষকতার প্রেক্ষিতে আবারও শুরু করতে যাচ্ছে জামদানি বিপণন প্রদর্শনী । ২৫ ডিসেম্বর থেকে এক যোগে শুরু হবে জামদানি নিয়ে এই বিপণন কার্যক্রম। রূপগঞ্জের তাঁতীদের ডিজাইনের শাড়ি দিয়ে প্রদর্শনী সাজানো হয়েছে। লাল, বেগুনি, সাদা, কালো, সোনালি, রুপালি, ম্যাজেন্টা, হলুদ, সবুজ, জলপাই, খয়েরিসহ বিভিন্ন রঙের কটন ও হাফ সিল্ক শাড়ি পাওয়া যাবে এতে। ডিজাইনভেদে ৪ হাজার-৭০,হাজার টাকা পর্যন্ত মূল্যের জামদানি শাড়ি থাকছে এই আয়োজনে। আগামী ১২ জানুয়ারি পর্যন্ত অঞ্জনসের বনানী, ওয়ারি ও বেইলি রোড শাখায় এই প্রদর্শনী চলবে।
চন্দ্রবিন্দু

শীতে ফ্যশন হাউস চন্দ্রবিন্দু নিয়ে এসেছে বিভিন্ন ধরনের আকর্ষণীয় ডিজাইনের সালোয়ার কামিরজ। চীফ ডিজাইনার ও বুটিকটির কর্ণধার আশাদুজ্জামান অংকুর জানালেন সময়কে ধারণ করে প্রতি সপ্তাহে এখানে আনা হয় প্রায় চারটি করে ডিজাইন। প্রতিটি ডিজাইনে থাকে কিছু কালার কম্বিনেশনের কাজ। এ কারণে প্রতি সপ্তহে এখানে এলে পাবেন নতুন নতুন ডিজাইন। এই শীতের কথা ভেবে পোশাকে ব্যবহার করা হয়েছে সুতি, সিল্ক, জর্জেট ও তাঁতের কাপড়। উন্নত কাপড় এবং আধুনিক ডিজাইনের পোশাকে জন্য আসতে পারেন চন্দ্রবিন্দুর এ্যালিফেন্ট রোডের, ইস্টার্ন মল্লিকার ৪র্থ তালার শোরুমে। মোবাইল : ০১৮১২২৩৪২৬৭
সমীকরণ

শীতের পোশাকে সমীকরণ। আর সেই সঙ্গে থাকছে নতুন বছরের নতুন ডিজাইনের সব পোশাক। সমীকরণ চেষ্টা করে তাদের ফ্যাশনে নতুনত্ব আনার । এবারও তার ব্যতিক্রম করেনি ফ্যাশন হাউজ সমীকরণ। এনেছে বেশকয়েকটি ডিজাইনের শীতের পোশাক। এ ছাড়া সময় উপযোগী আধুনিক পোশাকের বিশাল আয়োজন থাকছে এই বছরে। নতুন বছরকে ঘিরে রয়েছে রকমারী ডিজাইনের পোশাক। বিশেষ আয়োজন হিসেবে থাকছে হুডি টি শার্ট, টি শার্টের কাপড়ের তৈরি ক্যাজুয়াল ব্লেজার। এছাড়াও পাওয়া যা"েছ টি-শার্ট, ফুল হাতা টি-শার্ট, পলো শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, থ্রি কোয়ার্টার প্যান্ট, প্যান্ট ও পাঞ্জাবি। সব ধরনের পোশাক খুচরা ও পাইকারি বিক্রি করা হয়।
যোগাযোগ: ৬২, ৬৩ আজিজ সুপার মার্কেট (তয় তলা), ঢাকা। মোবাইল: ০১৮১২৩০৬২৮৭

ইজি

ইজি এক্সকো¬সিভ ফ্যাশন ওয়্যারে ভিন্নধর্মী কালেকশন। এবারের শীতে বিশেষ আয়োজন হিসেবে রয়েছে ফরমাল ব্লেজার, এছাড়া গ্যাবাডিন কাপড়ের ফরমাল ব্লেজার, জ্যাকেট, হুডি শার্ট, হুডি টি-শার্ট, টি-শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, পলো টি-শার্ট, প্যান্ট ও পাঞ্জাবি ইত্যাদি। তাছাড়া হালকা শীতের কথা চিন্তা করেও ইজির রয়েছে হালকা কাপড়ের নানা ধরনের ব্লেজার ও জ্যাকেট । শীত মানেই ফ্যাশন তাই শীতকে আরও ফ্যাশনেবল করার জন্য আকর্ষণীয় নতুন ডিজাইন ও বাহারী রঙের পোশাক নিয়েই এবারের ইজির শীত আয়োজন। এসব পোশাকের ডিজাইন করে থাকে তৌহিদ চৌধুরী। সাধারণ ক্রেতাদের কথা চিন্তা করে ‘ইজি’ এসব পোশাকারে দাম নির্ধারণ করেছে ক্রেতাদের সাধ্যের মধ্যেই। খুচরা ও পাইকারি বিক্রয় করা হয়। ঢাকাসহ সারাদেশে ইজির ১২টি শোরুম। এলিফ্যান্ট রোড, শাহবাগ, আজিজ সুপার মার্কেট, শান্তিনগর, সিলেট, যাত্রাবাড়ী, মিরপুর, উত্তরা। মোবাইলঃ ০১৭৫৯৮৮২৫২০

তানিশা

এই শীতে ফ্যাশন ও প্রয়োজনকে সামনে রেখে ফ্যাশন হাউস তানিশা প্যান্ট ফেয়ার নিয়ে এসেছে আরামদায়ক কাপড়ের আকর্ষণীয় ডিজাইনের জিন্স প্যান্ট। এখানে পাওয়া পাচ্ছে বিশ্বের বিখ্যাত সব ব্র্যা-ের জিন্স। দোকান নং-৩৬, জেলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০।

No comments

Powered by Blogger.