চোরাবালি’র শুটিং শেষ

স্টাফ রিপোর্টার: শুটিং শেষ হয়েছে সময়ের বহুল আলোচিত ‘চোরাবালি’ চলচ্চিত্রের। সালেহীন স্বপনের প্রযোজনায় এটি পরিচালনায় আছেন রেদওয়ান রনি। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন কলকাতা ও মুম্বইয়ের অভিনেতা ইন্দ্রনীল এবং বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। এছাড়া আরও অভিনয়ে আছেন সোহেল রানা, এটিএম শামসুজ্জামান, শহিদুজ্জামান সেলিম, ইরেশ যাকের, হুমায়ুন সাধু, হিল্লোলসহ আরও অনেকে। রেদওয়ান রনি বলেন, ছবিতে শিল্পী যেমন গল্প অনুযায়ী নির্বাচন করেছি, তেমনি ছবিটির কারিগরি সবকিছুই আধুনিক প্রযুক্তি নিয়ে করেছি। ছবির শুটিং করেছি গল্প সামঞ্জস্য রেখেই। অর্থাৎ কোথাও এতটুকু কার্পণ্য করিনি। এখন দর্শক ছবিটি দেখতে কার্পণ্য না করলেই আমারসহ পুরো টিমের কষ্ট সার্থক হবে। খুব শিগগিরই ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হবে। ‘চোরাবালি’ ছবিতে অভিনয় প্রসঙ্গে জয়া আহসান বলেন, এ ছবিটিতে আমার কাজ করা হুট করেই নয়। সবকিছু দেখে শুনে বুঝেই অভিনয় করেছি। আমার দর্শকদের কোনভাবেই আমি কষ্ট দিতে চাই না। আর ছবির নায়ক আমার কো-আর্টিস্ট ইন্দ্রনীল প্রসঙ্গে বলবো, সত্যি কথা বলতে আমি এর আগে তার কোন ছবি দেখিনি। তবে তার সঙ্গে ছবিতে অভিনয়ে আমি তৃপ্ত। নির্মাতা সূত্র জানায়, চলতি বছরের মাঝামাঝি ছবিটি প্রেক্ষাগৃহে আসবে।

No comments

Powered by Blogger.