আগের চেয়েও বেশি

২০১২ সালে বলিউডের আইটেম গার্ল হিসেবে যারা নতুন আবির্ভূত হয়েছেন তাদের মধ্যে শীর্ষে রয়েছেন ইন্ডিয়ান-ব্রাজিলিয়ান মডেল নাথালিয়া কোর। রাম গোপাল বার্মা পরিচালিত ‘ডিপার্টমেন্ট’ ছবিতে ‘দান দান দান চিনি’ শীর্ষক আইটেম গানের মাধ্যমে ব্যাপক আলোচিত ছিলেন তিনি।
এই গানে দারুণ খোলামেলা হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। পরিচালক রাম গোপাল বার্মার মতে, তার দেখা সেরা যৌন আবেদনময়ী নারী হলেন নাথালিয়া। আর তাই তো নিজের পরবর্তী ছবির জন্যও নাথালিয়াকে নির্বাচন করেছেন বার্মা।
এদিকে আরও একজন পরিচালকের নতুন একটি ছবিতে অভিষেক ঘটতে যাচ্ছে নাথালিয়া কোরের। ইতিমধ্যে নতুন এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন বিপুল শাহ। এ ছবিতে বেশ বড় আয়োজনের একটি আইটেম গানে ব্যাপক খোলামেলা হয়ে পারফর্ম করতে যাচ্ছেন নাথালিয়া। আগের চেয়েও বেশি যৌন আবেদনময়ীরূপে এই গানে তাকে দেখা যাবে বলে জানিয়েছেন পরিচালক বিপুল শাহ। নাথালিয়াকে একেবারেই ভিন্নভাবে এই আইটেম গানে উপস্থাপনের জন্য ইতিমধ্যে তার পোশাক ডিজাইনের দায়িত্ব দেয়া হয়েছে ভারতের একটি শীর্ষ ডিজাইনার হাউজকে। এদিকে জানা গেছে, এই আইটেম গানের চিত্রায়ণ সম্পন্ন হবে ভারত ও ব্রাজিলের বিভিন্ন স্থানে। গানটির বেশ কয়েকটি দৃশ্যে নাথালিয়া বিকিনি পরা অবস্থায়ও ক্যামেরাবন্দি হবেন। বার্মার বাইরে প্রথম কোন পরিচালকের ছবিতে কাজ করতে যাওয়ায় দারুণ আনন্দিত নাথালিয়া। এ বিষয়ে তিনি বলেন, ইতিমধ্যে রাম গোপাল বার্মার দুটি ছবিতে আমি কাজ করেছি। এখন বিপুল শাহর মতো আরও একজন গুণী পরিচালকের সঙ্গে কাজ করতে যাচ্ছি। তাই বেশ ভাল লাগছে। আরও ভাল লাগছে এই ছবির আইটেম গানে পারফর্ম করবো বলে। আশা করছি এবারও দর্শকদের এই গানের মাধ্যমে অনেক আনন্দ দিতে পারবো।

No comments

Powered by Blogger.