বিচারক হিসেবে অভিষেক হচ্ছে নিপুনের

বিচারক হিসেবে অভিষেক হতে যাচ্ছে চিত্রনায়িকা নিপুনের। একটি জোকস পারফর্মেন্স ভিত্তিক রিয়ালিটি শোর বিচারক হয়েছেন তিনি। ৩ জানুয়ারি থেকে অনুষ্ঠানটি এনটিভিতে প্রচার হবে।
বিচারকের দায়িত্ব পালন খুবই কঠিন কাজ। এনটিভি এবং অনুষ্ঠানটির প্রযোজক হাসান ভাইকে ধন্যবাদ যে তারা আমাকে এ ধরণের একটি কাজে যুক্ত করেছেন। খুবই ভালো একটি অনুষ্ঠান হবে।’

‘হা-শো’ নামে অনুষ্ঠানটি প্রতি সপ্তাহের বৃহস্পতিবার ও শনিবার রাত ১১ টা ৩০ মিনিটে প্রচার হবে। এই অনুষ্ঠানে বিচারক হিসেবে আরো থাকছেন অভিনেতা আব্দুল কাদের, তুষার খান। উপস্থাপনা করছেন দেবাশীষ বিশ্বাস।

দেশের ৪টি বিভাগীয় শহরের হাজারো অংশগ্রহণকারীর মধ্য থেকে কয়েক দফা অডিশনের মাধ্যমে ৪০ জনকে নির্বাচিত করা হয়। পরবর্তীতে নির্বাচিত প্রতিযোগিদের ঢাকায় ক্যাম্প করে গ্রুমিংয়ের মধ্যে দিয়ে চূড়ান্তভাবে ৩২ জনকে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য সুযোগ দেওয়া হয়।

ইতোমধ্যে অনুষ্ঠানটির সেমিফাইনাল পর্বের ধারণকাজ সম্পন্ন হয়েছে এবং অল্প কিছুদিনের মধ্যেই গ্রান্ড ফিনালে অনুষ্ঠিত হবে এবং সেখান থেকেই জানা যাবে কে হতে যাচ্ছে ‘হা-শো-২’ এর চ্যাম্পিয়ন। অনুষ্ঠানটির পরিকল্পনা ও প্রযোজনা করেছেন হাসান ইউসুফ খান। ক্রিয়েটিভ হেড হিসেবে আছেন খায়রুল বাবুই।

প্রযোজক হাসান ইউসুফ খান বলেন, ‘জোকস্ নিয়ে প্রতিযোগিতার আয়োজন সত্যিকার অর্থেই বেশ কঠিন। প্রথমবার অনুষ্ঠানটি আয়োজনে অনেক ভুল-ত্রুটি ছিল। আমরা চেষ্টা করছি সেগুলো শুধরে দেশীয় সংস্কৃতি ও মূল্যবোধকে সমুন্নত রেখে একটি নিখাদ হাসির অনুষ্ঠান নির্মাণ করতে।’

উল্লেখ্য, এনটিভি আয়োজিত ‘হা-শো’ বাংলাদেশের জোকস পারফরমেন্স ভিত্তিক প্রথম রিয়ালিটি শো। ২০১০-১১ সালে প্রথম শুরু হলে সেই সময়ের একটি জনপ্রিয় অনুষ্ঠান হিসেবে ‘হা-শো’ পরিচিতি লাভ করে।

No comments

Powered by Blogger.