আবার শুরু হচ্ছে ‘হা-শো’

দ্বিতীয়বারের মতো শুরু হতে যাচ্ছে জোকস পারফরম্যান্সভিত্তিক রিয়েলিটি শো ‘হা-শো’। ৩ জানুয়ারি থেকে এনটিভিতে সপ্তাহের প্রতি বৃহস্পতি ও শনিবার রাত এগারোটা ৩০ মিনিটে প্রচারিত হবে অনুষ্ঠানটি।
এবার এ অনুষ্ঠানের বিচারক হিসেবে থাকছেন অভিনেতা আবদুল কাদের, তুষার খান ও চিত্রনায়িকা নিপুন। ‘হা-শো’ উপস্থাপনা করবেন দেবাশীষ বিশ্বাস।
এ অনুষ্ঠানের জন্য দেশের চারটি বিভাগীয় শহরে বাছাইপর্বে কয়েক হাজার প্রতিযোগীর মধ্য থেকে অডিশনের মাধ্যমে ৪০ জনকে নির্বাচন করা হয়। পরবর্তী সময়ে নির্বাচিত প্রতিযোগীদের গ্রুমিংয়ের মাধ্যমে ৩২ জনকে প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ দেওয়া হয়। ইতিমধ্যে অনুষ্ঠানটির সেমিফাইনাল পর্বের ধারণকাজ সম্পন্ন হয়েছে এবং কিছুদিনের মধ্যেই গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। সেখান থেকেই জানা যাবে কে হচ্ছেন ‘হা-শো ২’-এর চ্যাম্পিয়ন। অনুষ্ঠানটি পরিকল্পনা ও প্রযোজনা করেছেন হাসান ইউসুফ খান।
হাসান ইউসুফ খান বলেন, ‘জোকস নিয়ে প্রতিযোগিতার আয়োজন সত্যিকার অর্থেই বেশ কঠিন। প্রথমবারের অনুষ্ঠান আয়োজনে অনেক ভুলত্রুটি ছিল। আমরা চেষ্টা করছি, সেগুলো শুধরে দেশীয় সংস্কৃতি ও মূল্যবোধ সমুন্নত রেখে একটি নিখাদ হাসির অনুষ্ঠান নির্মাণ করতে।’
উল্লেখ্য, ২০১১ সালে প্রথম শুরু হয়েছিল এনটিভি আয়োজিত ‘হা-শো’। দ্বিতীয়বারের মতো এই আয়োজনে পৃষ্ঠপোষক হিসেবে আছে শীর্ষস্থানীয় দেশীয় ইলেকট্রনিকস ব্র্যান্ড ‘মার্সেল’।
২০১২ সালের ১৫ জুলাই এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই আয়োজনের ঘোষণা দিয়েছিল এনটিভি কর্তৃপক্ষ।

No comments

Powered by Blogger.