ব্লেক নিজেকে মেরিলিনের মতো ভাবেন

রেড কার্পেটে হাঁটার সময় নিজেকে মেরিলিন মনরোর মতো একজন তারকা মনে হয় বলে জানিয়েছেন মডেল ও অভিনেত্রি ব্লেক লাইভলি। ‘গসিপ গার্ল’ খ্যাত এই অভিনেত্রী জানান, যে কোনো শোবিজ ইভেন্টে যাওয়ার সময় তিনি যথেষ্ট উত্তেজিত বোধ করেন।
আর তাই, তিনি তখন হলিউডের এই আবেদনময়ী তারকা মেরিলিনের চালচলন অনুসরণের চেষ্টা করেন।

বিষয়টি নিয়ে ব্লেক বলেন, ‘যে কোনো সাধারণ মেয়ের মতো আমারও নিজের মধ্যে আত্মবিশ্বাসের অভাব রয়েছে। আমি একসময় যথেষ্ট লাজুক ছিলাম। আমার অতিরিক্ত লম্বা হওয়ার ব্যাপারটা একটুও ভালো লাগতো না। রেড কার্পেটে হাঁটতে তখন আমার ভয় করতো। তাই আমি মেরিলিন মনরোর মতো করে নিজেকে ভাবার চেষ্টা করতাম। তিনি হলেন এমন একজন, যিনি তার আবেদনময়ী ব্যক্তিত্বের সাহায্যে আত্মবিশ্বাসের এক নতুন ধারা সৃষ্টি করেছেন।’

২৪ বছর বয়সি ব্লেক পার্টিতে অংশগ্রহণের বদলে ঘরে থাকতেই বেশি ভালোবাসেন এবং তিনি মনে করেন তাকে সবচেয়ে আবেদনময়ী লাগে, যখন তিনি রান্না করতে ব্যস্ত থাকেন।

বিষয়টি নিয়ে ব্লেক জানান, ‘আমি প্রায় সব ধরনের রান্নাই করি। তবে ইটালিয়ান খাবার এবং চকোলেট আমার প্রিয়। আমি যেখানেই বেড়াতে যাই, সেখানেই রান্নার স্কুলে যাই। আমি প্রচুর খেতে পছন্দ করি; এটা আমার জন্য এক সমস্যাই বটে!’

No comments

Powered by Blogger.