আবারও হট সেলিনা

বেশ দীর্ঘ সময় ধরে বলিউডে অনুপস্থিত রয়েছেন সেক্সসিম্বল অভিনেত্রী সেলিনা জেটলি। বর্তমানে তিনি স্বামী ও সন্তান নিয়ে বসবাস করছেন সিঙ্গাপুরে। তবে সেখানে বসেও বলিউডকে ভুলতে পারেননি তিনি। আর তাইতো প্রযোজক হিসেবে আত্মপ্রকাশের সব প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছেন এই অভিনেত্রী।

শুধু তাই নয় এই ছবিতে অভিনয়ও করতে যাচ্ছেন তিনি। পাশাপাশি ছবির কাহিনীও তিনি লিখছেন। খুব শিগগিরই ভারতে এসে এই ছবিটি নির্মাণের ঘোষণা দেবেন সেলিনা। বর্তমান ব্যস্ত তাই তার স্ক্রিপ্ট নিয়েই। এদিকে সেলিনা জেটলি মনে করেন আগের থেকে আরও বেশি যৌন আবেদনময়ী এখন তিনি। আর সেই আবেদনটা এই ছবির মাধ্যমেই প্রদর্শন করতে চান। ছবির প্রধান ভূমিকায় অভিনয় করবেন তিনি।
সিঙ্গাপুরে বসেও শারীরিক সৌন্দর্যের প্রতি সচেনতার  এতটুকু অভাব নেই তার মধ্যে। এ বিষয়ে সেলিনা বলেন, আমি নিজেকে আগের থেকেও বেশি যৌন আবেদনময়ী মনে করি। আমার আশপাশের মানুষরাও একই কথা বলে। আমি সন্তান জন্মদানের পর থেকেই নিজের শারীরিক সৌন্দর্য ধরে রাখার জন্য নিয়মিত জিম করেছি, সাঁতার কেটেছি। আর বর্তমানে নিজের নতুন ছবির স্ক্রিপ্ট লেখা নিয়ে ব্যস্ত রয়েছি। ছবিটি আমি প্রযোজনা করছি। আসলে অভিনয়ের থেকে প্রযোজনা করাটা আরও বেশি কঠিন মনে হচ্ছে এখন। তবে হ্যাঁ, আবারও হট সেলিনাকেই এই ছবির মাধ্যমে দর্শকরা পাবেন, এতোটুকু কথা দিচ্ছি।

No comments

Powered by Blogger.